shono
Advertisement

‌রোহিত বনাম ধোনি নয়, আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই-আরসিবি?‌

ধোনির সঙ্গে ঝামেলার জেরেই দেশে ফিরলেন রায়না! The post ‌রোহিত বনাম ধোনি নয়, আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই-আরসিবি?‌ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:33 PM Aug 31, 2020Updated: 05:53 PM Aug 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ দলের দু’‌জন খেলোয়াড় এবং একাধিক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। সহ–অধিনায়ক সুরেশ রায়না (Suresh Raina) ফিরেছেন দেশে। এই পরিস্থিতিতে ৬ সেপ্টেম্বর পর্যন্ত হোম আইসোলেশনে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ক্রিকেটাররা। ফলে আগামী ১৯ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) বনাম চেন্নাইয়ের প্রথম ম্যাচ নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা। এই পরিস্থিতিতে চেন্নাই নয়, মুম্বইয়ে সঙ্গে প্রথম ম্যাচে খেলতে নামতে পারে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)।

Advertisement

[আরও পড়ুন: ব্যাট হাতে বাজিমাত বাবরের, কোহলিকে পিছনে ফেলে নয়া রেকর্ড গড়লেন পাক অধিনায়ক]

সাধারণত আগের বারের ফাইনালিস্টদের নিয়েই টুর্নামেন্টের প্রথম ম্যাচ আয়োজিত হয়। এবার তাই প্রথম ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল মুম্বই এবং চেন্নাইয়ের। কিন্তু ধোনির দলের বর্তমান পরিস্থিতিতে ওই দিন চেন্নাইয়ের মাঠে নামা নিয়ে সংশয় তৈরি হয়েছে। আর তাই রোহিত বনাম ধোনির লড়াইয়ের জায়গায়, রোহিত (Rohit Sharma) বনাম কোহলি (Virat Kohli) হওয়ার সম্ভাবনা বেশি। কারণ চেন্নাইয়ের জায়গায় প্রথম ম্যাচে আরসিবির বিরুদ্ধে নামতে হতে পারে গতবারের চ্যাম্পিয়ন মুম্বইকে। এই প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের এক আধিকারিক একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‌‘প্রথম ম্যাচে সবসময় টুর্নামেন্টের স্টার খেলোয়াড়দের লোকে দেখতে চায়। তবে ধোনি যদি মাঠে না নামতে পারেন তবে বিরাটের আরসিবি প্রথম ম্যাচ খেলবে।‌’‌’

[আরও পড়ুন: ‘এত টাকা হাতছাড়া করবে না রায়না, নিজের ভুল বুঝে ফিরবে আইপিলে’, আশাবাদী শ্রীনিবাসন]

এদিকে, ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। তবে তাঁর দেশে ফেরা নিয়ে জল্পনা এখনও অব্যাহত। এর মধ্যেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, করোনার ভয় কিংবা দেশে পিসেমশাই মারা যাওয়ার ঘটনা নয়, রায়নার দেশের ফেরার পিছনে কারণ হোটেলের রুম। জানা গিয়েছে, ধোনিকে বিলাসবহুল রুম দেওয়া হলেও রায়নাকে কেন তা দেওয়া হয়নি, তা নিয়েই নাকি গোঁসা করেছিলেন বাঁ–হাতি এই ক্রিকেটারের। আর সেই নিয়েই নাকি ঝামেলার সূত্রপাত। এমনকী ধোনি (Mahendra Singh Dhoni) এসে রায়নাকে বোঝাতে চাইলেও শুনতে চাননি উত্তরপ্রদেশের ক্রিকেটার। এরপরই দেশে ফেরার বিমান ধরেন তিনি।‌

এর মধ্যেই অবশ্য আসন্ন আইপিএলের জন্য নিজেদের নতুন জার্সি প্রকাশ্যে আনল আরসিবি। সোমবার টুইট করা হয় ফ্র্যাঞ্চাইজিটির তরফ থেকে।

 

The post ‌রোহিত বনাম ধোনি নয়, আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই-আরসিবি?‌ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement