shono
Advertisement

শাকিবের বিকল্প হচ্ছেন মারকুটে ইংলিশ ব্যাটার, নাম ঘোষণা কেকেআরের

টপ অর্ডার সমস্যা মিটল নাইটদের!
Posted: 02:04 PM Apr 05, 2023Updated: 03:05 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাকিবের (Shakib Al-Hasan) পরিবর্ত কে হবেন? বিরাট কোহলিদের বিরুদ্ধে নামার আগেই জানিয়ে দিল KKR শিবির। ইংল্যান্ডের মারকুটে ওপেনার জেসন রয়কে সই করাল নাইটরা। 

Advertisement

শাকিবের বদলি হিসাবে কেকেআর ম্যানেজমেন্টের মাথায় যে বড় কারও নাম ঘোরাফেরা করছে সেটা আগেই বোঝা গিয়েছিল। সম্ভবত সেকারণেই শাকিবকে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করতে অনুরোধ করেছিল নাইট ম্যানেজমেন্ট। শোনা যাচ্ছে, শাকিব সরকারিভাবে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করার আগেই ভিতরে ভিতরে পরিবর্ত পাকা করে ফেলেছিল নাইটরা। সেকারণেই ইনস্টাগ্রামে KKR-কে ‘ফলো’ করা শুরু করেন রয়।

[আরও পড়ুন: ‘বিজেপির হয়ে প্রশ্ন করেন কেন?’ ফের সাংবাদিকের উপর খাপ্পা রাহুল, পালটা তোপ পদ্মশিবিরের]

 রয়কে নেওয়ার পিছনে একাধিক যুক্তি রয়েছে কেকেআরের। শ্রেয়স আইয়ারের (Sreyash Iyer) অনুপস্থিতিতে নাইটদের টপ অর্ডার দুর্বল হয়ে গিয়েছে। সেখানে রয় বড় নাম। তাছাড়া সম্প্রতি দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। পাকিস্তান সুপার লিগেও (PSL) ভাল খেলেছেন। নিলামে রয়ের বেস প্রাইস ছিল দেড় কোটি টাকা। তবে তাঁকে কিনতে ২.৮ কোটি টাকা খরচ করতে হয়েছে কেকেআরকে। 

[আরও পড়ুন: সময় দেননি কেন্দ্রীয় মন্ত্রী! রাজ্যের পাওনার দাবিতে দিল্লিতে ধরনায় বসবেন অভিষেক]

এর আগে শাকিবের বদলি হিসাবে দশুন সনাকার নামও শোনা যাচ্ছিল। কিন্তু তাঁকে ইতিমধ্যেই উইলিয়ামসনের বদলি হিসাবে নিয়ে নিয়েছেন গুজরাট টাইটান্স। রয় চলে আসায় নাইটদের টপ অর্ডারের সমস্যা কিছুটা হলেও মিটতে পারে। সম্ভবত, আগামী ৯ এপ্রিল তৃতীয় ম্যাচের আগেই ভারতে চলে আসবেন ইংরেজ ব্যাটার।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement