shono
Advertisement

টি-২০ দলে বিরাট-রোহিতের কামব্যাকের মুহূর্তে বড় আপডেট দিলেন হার্দিক, রইল ভাইরাল ভিডিও

আগ্রাসী মেজাজে পারফর্ম করতে পারবেন হার্দিক পাণ্ডিয়া?
Posted: 01:39 PM Jan 09, 2024Updated: 01:39 PM Jan 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ১৪ মাস পর জাতীয় টি-টোয়েন্টি দলে কামব্যাক করেছেন রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli)। আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে তিন ম্যাচের ২০ ওভারের সিরিজ খেলবেন টিম ইন্ডিয়ার (Team India) দুই মহাতারকা। এমন প্রেক্ষাপটে ইনস্টাগ্রামে আরও একবার নিজের ফিটনেস আপডেট দিলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। সোশাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে জিমে পুরোদমে গা ঘামাচ্ছেন তারকা অলরাউন্ডার।

Advertisement

আসন্ন আইপিএলে (IPL 2024) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জার্সি গায়ে মতে চলেছেন দলের অধিনায়ক। নতুন বছরের শুরুতেই এমন ঘোষণা করেছিলেন। সেটাই এই ভিডিও আরও একবার স্পষ্ট হয়ে গেল। আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যাওয়ার পর তাঁর আইপিএলে খেলা নিয়েও সংশয় তৈরি হয়েছিল। কিন্তু নিজেই যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়েছিলেন। হার্দিকের অনুশীলনের ভিডিও দেখে মনে হচ্ছে আইপিএলে শুরু থেকেই খেলতে পারবেন। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে হার্দিক লিখেছেন, ‘শুধু সামনের দিকে এগিয়ে যাওয়াই লক্ষ্য।’

[আরও পড়ুন: প্রধানমন্ত্রী মোদির পাশে মহম্মদ শামি, মালদ্বীপ বয়কটের ডাক দিলেন টিম ইন্ডিয়ার পেসার]

 

বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বল করার সময় গোড়ালিতে চোট পান হার্দিক। ছিটকে গিয়েছিলেন বিশ্বকাপ থেকে। বেঙ্গালুরু ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে পাঠানো হয় তাঁকে। ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজের পর দক্ষিণ আফ্রিকা সফরেও যেতে পারেননি। এবারের মিনি নিলামের পর গুজরাট টাইটান্স থেকে পুরনো দল মুম্বইতে ফিরেছেন তিনি। রোহিতের পরিবর্তে অধিনায়ক করা হয়েছে হার্দিককে। কিন্তু মনে হয়েছিল, আইপিএল থেকেও হয়তো ছিটকে যাবেন। কিন্তু আপাতত সেই সম্ভাবনা আর নেই।

২৪ বছর বয়সে মুম্বইতে যোগ দিয়েছিলেন হার্দিক। দু’বছর গুজরাটে কাটিয়ে ফের ঘরে ফিরেছেন তিনি। আইপিএল-এর শুরুতে হার্দিকের দাম ছিল ১০ লাখ। আর এখন তাঁর মূল্য ১৫ কোটি টাকা। শোনা যাচ্ছে দু’বছর হার্দিকের জন্য ৩০ কোটি খরচ করেছে গুজরাট। আর ট্রান্সফার ফি বাবদ ১০০ কোটি টাকা পেয়েছে, তাতে সেই খরচ হয়ত উঠে এসে লাভ এনে দিয়েছে বিনিয়োগকারীদের। হার্দিককে দলে নেওয়ার জন্য গুজরাটকে ১০০ কোটি ট্রান্সফার ফি দিয়েছে মুম্বই! এমনটাই ক্রিকেট মহলে শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: শামির স্বপ্নপূরণ! রাষ্ট্রপতির হাত থেকে অর্জুন পুরস্কার নিয়ে কী বললেন ভারতের তারকা পেসার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement