shono
Advertisement

IPL 2024: রোহিত জমানার ইতি, মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া

মুম্বইতে হার্দিক রাজ শুরু!
Posted: 06:07 PM Dec 15, 2023Updated: 06:41 PM Dec 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চূড়ান্ত নাটকের পর শেষমেশ ঘর ওয়াপসি ঘটেছিল হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। দীর্ঘ দড়ি টানাটানির পর গুজরাট টাইটান্সকে (Gujarat Titans) বিদায় জানিয়ে মুম্বই ইন্ডিয়ান্সে (Mumbai Indians) ফিরেছিলেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার। আর এর পরেই বদলে গেল পরিস্থিতি। রোহিত নয়, ২০২৪ সালের আইপিএলে (IPL 2024) মুম্বইকে নেতৃত্ব দেবেন হার্দিক। মুম্বই এমন বড় আপডেট নিজেদের X হ্যান্ডেলে জানিয়েছে। 

Advertisement

গত ১০ বছর মুম্বইয়ের ব্যাটন রোহিতের হাতে ছিল। তাঁর অধিনায়কত্বে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। দলের গ্লোবাল হেড অফ পারফরম্যান্স মাহেলা জয়বর্ধনে নতুন অধিনায়কের প্রসঙ্গে বলেন, “এটাই মুম্বই ইন্ডিয়ান্সের ইতিহাস। এখানে দলের ব্যাটন এক তারকার হাত থেকে আর তারকার হাতে যায়। শচীন তেন্ডুলকর থেকে হরভজন সিং। কিংবা রিকি পন্টিং। সেরা অধিনায়করাই মুম্বইয়ের ব্যাটন সামলেছে। রোহিতও সেই ধারাই এগিয়ে নিয়ে গিয়েছে। এবার সময় হয়েছে হার্দিকের।”

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচের জন্য মার্কিন মুলুকে তৈরি হচ্ছে অস্থায়ী স্টেডিয়াম, বিষয়টা কী?]

 

জয়বর্ধনে আরও যোগ করেন, “হার্দিকের নেতৃত্বের দিকে তাকিয়ে আছি। ওর অভিজ্ঞতা কম নয়। আমি নিশ্চিত ওর অধীনে মুম্বই আরও শক্তিশালী দল হয়ে উঠবে। সামনের মরসুমে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামব আমরা।”

রোহিতের অধীনেই আইপিএল কেরিয়ার শুরু হয়েছিল হার্দিকের। মুম্বইয়েই উত্থান হয়েছিল তাঁর। সেখান থেকেই জাতীয় দলে সুযোগ। যদিও গত দু’বছর মুম্বইয়ের হয়ে খেলেননি তিনি। চলে গিয়েছিলেন গুজরাত টাইটান্সে। জিতেছেন আইপিএল। আর এবার হার্দিক তাঁর পুরনো দলকে নেতৃত্ব দেবেন।

[আরও পড়ুন: শুধু আইপিএল নয়, এবার টি-টেন, আগামী বছরই এই মেগা টুর্নামেন্টের ভাবনা বোর্ডের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement