shono
Advertisement

আইপিএল নাকি অলিম্পিকের মতোই বড়! অজি তারকার মন্তব্যে শোরগোল

বড় মন্তব্য করে দিলেন জাস্টিন ল্যাঙ্গার।
Posted: 01:13 PM Dec 31, 2023Updated: 01:13 PM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অলিম্পিকের (Olympics) সঙ্গে আইপিএলের (IPL) তুলনা! হ্যাঁ ঠিকই পড়েছেন। পৃথিবীর সবচেয়ে ক্রীড়া ইভেন্ট অলিম্পিকের সঙ্গে ক্রোড়পতি লিগের এভাবেই তুলনা করে বসলেন জাস্টিন ল্যাঙ্গার (Justin Langer)! আগামী মরশুমের আইপিএলে (IPL 2024) প্রাক্তন বাঁহাতি ওপেনারকে লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) হেড কোচের দায়িত্বে দেখা যাবে। মাঠে বল পড়ার আগে এভাবেই অলিম্পিকের সঙ্গে আইপিএলকে জুড়ে দেওয়ার চেষ্টা করলেন অস্ট্রেলিয়ার (Australia) প্রাক্তন কোচ এবং ওপেনার।

Advertisement

লখনউ সুপার জায়ান্টের X হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে ল্যাঙ্গার বলেছেন, “আইপিএল অনেকটা অলিম্পিকের মতোই। কারণ এটা অনেক বড় ইভেন্ট। এবং অলিম্পিকের মতোই এখানে প্রতিটি ম্যাচে রুদ্ধশ্বাস লড়াই থাকে।” এই প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তিনি ফের বলেন, “আইপিএলকে ক্রিকেটপ্রেমীরা মনপ্রাণ দিয়ে ভালবেসেছে। ঠিক অলিম্পিককে ভালোবাসার মতোই ব্যাপার। শুধু ভারত নয়, একাধিক ক্রিকেট খেলিয়ে দেশে আইপিএলকে সমাদর করা হয়। অলিম্পিকের ক্ষেত্রেও তো ব্যাপারটা তেমনই।”

[আরও পড়ুন: ‘টেস্টে অতি আগ্রাসী হতে যেও না’, শুভমানকে কড়া বার্তা গাভাসকরের]

 

কেন তিনি আইপিএল জগতে এলেন? সেটাও অকপটে জানালেন ল্যাঙ্গার। তিনি ফের যোগ করেন, “রিকি পন্টিং একটা সময় মুম্বই ইন্ডিয়ান্সে ছিল। এখন দিল্লি ক্যাপিটালসে আছে। অন্যদিকে আমার আর এক কাছের বন্ধু টম মুডিও অনেক বছর ধরেই আইপিএলের সঙ্গে যুক্ত। ওদের সঙ্গে আলোচনার পরেই ভারতে কাজ করতে আসার সিদ্ধান্ত নিলাম।”

অ্যান্ডি ফ্লাওয়ার (Andy Flower) ও গৌতম গম্ভীরের (Gautam Gambhir) বিদায়ের পর, আগামী মরশুমের জন্য কেএল রাহুলের (KL Rahul) দলের দায়িত্ব নিয়েছেন ল্যাঙ্গার। তাঁর কোচ থাকার সময় ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল অস্ট্রেলিয়া। এর পর ৪-০ ব্যবধানে অ্যাশেজ সিরিজ জিতেছিল প্যাট কামিন্সের দল। কিন্তু ক্রিকেটারদের বনিবনা না হওয়ার জন্য তিনি অজি দলের চাকরি ছাড়তে বাধ্য হন। এহেন ল্যাঙ্গার এবার লখনউয়ের কোচ হিসেবে কেমন পারফর্ম করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘বাহুবলী’র কাছে মেয়েদের চোখের জল মূল্যহীন! ভিনেশ পুরস্কার ফেরাতেই মোদিকে তোপ রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement