shono
Advertisement

Mahendra Singh Dhoni: সিএসকে-তে ধোনির যোগ্য পরিবর্ত ঋষভ পন্থ! চলে এল বড় আপডেট

কবে মাঠে ফিরবেন ঋষভ পন্থ?
Posted: 11:58 AM Dec 04, 2023Updated: 11:58 AM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবাইকে নিজ নিজ পেশায় একটা সময় থামতে হয়। মহেন্দ্র সিং ধোনিও (Mahendra Singh Dhoni) থামবেন। একটা সময় ‘ক্যাপ্টেন কুল’ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সি শরীর থেকে নামিয়ে আইপিএল-কে (IPL) বিদায় জানাবেন। কিন্তু এর পর এমএস ধোনির (MS Dhoni) বিকল্প কে হতে পারেন? এখন থেকেই এই ইস্যু নিয়ে আলোচনা তুঙ্গে। শোনা যাচ্ছে ধোনির যোগ্য পরিবর্ত হিসাবে সিএসকে-তে (CSK) নাম লেখাতে পারেন ঋষভ পন্থ (Rishabh Pant)! এমনটাই দাবি করেছেন প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার দীপ দাশগুপ্ত (Deep Dasgupta)। যদিও এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক হিসাবে রয়েছেন ঋষভ।

Advertisement

সম্প্রতি X হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন বাংলার প্রাক্তন অধিনায়ক। সেখানে তিনি বলেন, “ঋষভ পন্থকে ২০২৫ সালের আইপিএল-এর জন্য চেন্নাই সুপার কিংস কিনে নিলে আমি অন্তত অবাক হব না।” দীপ আরও বলেছেন, ‘এমএস ধোনি ও ঋষভ একে অপরের খুবই কাছের। ধোনিকেই আইডল মনে করে ঋষভ। ঠিক তেমনভাবেই এমএস ওর থেকে অনেক ছোট ঋষভকে খুবই পছন্দ করে। সময় পেলেই ঋষভ রাঁচি চলে যায়। সেখানে ধোনির বাড়িতে ওর সঙ্গে অনেকটা সময় কাটায়। কারণ ওদের মধ্যে একটা আত্মিক যোগাযোগ আছে। আর তাছাড়া ঋষভ কিন্তু ধোনির মতোই ক্রিকেট নিয়ে ভাবনাচিন্তা করে। ও ধোনির মতোই আগ্রাসী, ইতিবাচক মানসিকতার এবং সবসময় জেতার জন্যই মাঠে নামে। তাই ঋষভ যদি সিএসকে-তে ধোনির বিকল্প হলে, অবাক হওয়ার মতো ব্যাপার নয়।”

[আরও পড়ুন: কেন নিজের ইউটিউব চ্যানেল খুলতে রাজি নন ধোনি? জেনে নিন আসল কারণ]

 

ধোনি তাঁর শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ২০১৯ সালের বিশ্বকাপের সেমিফাইনালে। প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ড। অন্যদিকে ঋষভ শেষবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে নেমেছিলেন। এর পর গত বছরের ৩০ ডিসেম্বর মারাত্মক গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার। এহেন ঋষভ আগের থেকে অনেকটাই সুস্থ। বিশ্বকাপ চলার সময় কলকাতায় বসেছিল দিল্লি ক্যাপিটালসের ক্যাম্প। সেখানেও এসেছিলেন ঋষভ। মনে করা হচ্ছে আগামী বছরের আইপিএল শুরু হওয়ার আগে তিনি পুরো ফিট হয়ে যাবেন। এখন কবে ঋষভ মাঠে নামেন সেটাই দেখার।

[আরও পড়ুন: ইচ্ছা থাকলেও বোলিং করেন না! কিন্তু কেন? গোপন তথ্য ফাঁস করলেন শ্রেয়স]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement