shono
Advertisement

নতুন বউয়ের মুখে সিগারেট! বিয়ের পরই বিতর্কে আমিরকন্যা ইরা

বিয়ের আগের কিছু ছবি শেয়ার করেছিলেন ইরা। তাতেই এই ছবিটি রয়েছে।
Posted: 05:39 PM Jan 16, 2024Updated: 05:39 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পরই বিতর্কে আমির খানের মেয়ে ইরা (Ira Khan)। ঠোঁটের ফাঁকে সিগারেট নিয়ে ছবি তুলেছিলেন তিনি। সেই ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায়। তাতেই সমালোচনা শুরু হয়ে যায়। কটাক্ষ, বিদ্রুপও করা হয়েছে।

Advertisement

গত কয়েকদিন ধরে বিয়ে নিয়েই ব্যস্ত ছিলেন ইরা। প্রথমে সারেন রেজিস্ট্রি। তাতে আবার শর্টস-স্যান্ডো পরে আসেন বর নূপুর শিকরে। যা নিয়ে বিস্তর চর্চা হয়। কেন এমন কাজ? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে নূপুর জানান, সম্পর্কের শুরুর দিকে তিনি এভাবেই দৌড়ে ইরার সঙ্গে দেখা করতে আসতেন।

[আরও পড়ুন: বিকৃত ভিডিও ফাঁস কাণ্ড, এতদিনে থানায় অভিযোগ অঞ্জলি অরোরার]

রেজিস্ট্রি সেরেই উদয়পুরে পাড়ি দেয় আমিরের পরিবার ও পরিজনরা। সেখানে ৮ থেকে ১০ জানুয়ারি ধরে হয়েছে হোয়াইট ওয়েডিং। দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাওয়ের সঙ্গে মিলে বিয়ের যাবতীয় দায়িত্ব সামলেছেন আমির। মেহেন্দি, হলদি যেমন হয়েছে, তেমনই হয়েছে পাজামা পার্টি। তার পর সাদা গাউন পরে ফিটনেস কোচ নূপুর শিকরেকে ‘আই ডু’ বলেছেন ইরা।

মেয়ের বিয়ের পর মুম্বইয়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন আমির। শাহরুখ, সলমন, মাধুরী, রেখা থেকে শুরু করে মুকেশ, নীতা আম্বানির মতো ব্যক্তিত্বরা এসেছিলেন সেখানে। রাজনীতিবিদদেরও দেখা যায়। সোমবার বিয়ের আগের মুহূর্তের কিছু ছবি শেয়ার করেন ইরা। সেখানেই সিগারেট নিয়ে তোলা ছবিটি রয়েছে। যার কমেন্টবক্সে লেখা হয়েছে, “আমির খানের মেয়েই এতটা নির্লজ্জ হতে পারে। যে মদের পার্টিরও ছবি শেয়ার করতে পারে।” “ঈশ্বরকে কী মুখ দেখাবে…”, এমন কথাও লেখা হয়েছে।

[আরও পড়ুন: নিম্নাঙ্গে নামমাত্র কাপড়, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পুরনো ছবিতেই নেটদুনিয়ায় ঝড় জিনাত আমানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement