shono
Advertisement

বাবার পথেই ইরফানপুত্র বাবিল খান, অভিনয়ে মন দিতে ছাড়লেন পড়াশোনা

ইনস্টাগ্রাম পোস্টে এ কথা ঘোষণা করেন বাবিল।
Posted: 01:42 PM Jun 28, 2021Updated: 01:42 PM Jun 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা ইরফান খান (Irrfan Khan)নাকি বরাবরই চেয়েছিলেন, তাঁর ছেলেরা সিনেমাকেই কেরিয়ার হিসেবে বেছে নিক। তা অভিনয় হোক কিংবা ছবির পরিচালনা। বাবা ইরফানের সেই স্বপ্নই যেন এবার ধীরে ধীরে পূরণ হতে শুরু করল। ইরফানপুত্র বাবিল খান (Babil Khan) বাবার কথা মাথায় রেখেই অভিনয়কেই বেছে নিলেন কেরিয়ার হিসেবে। আর তাই তো পড়াশোনা ছেড়ে দিলেন বাবিল। সোশ্যাল মিডিয়ায় (Social Media)পোস্ট করে বাবিল জানিয়ে দিলেন, পুরো সময়টা তিনি এখন দিতে চান অভিনয়েই। আর সেই কারণে প্রথাগত শিক্ষা থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি।

Advertisement

 

সোমবার বাবিল ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন। যেখানে দেখা গিয়েছে কাঁধে তাঁর মস্ত বড় এক ক্যামেরা। এই ছবির সঙ্গে এক আবেগঘন পোস্টে বাবিল লিখলেন, ‘মুম্বইয়ে আমার বন্ধুত্বের বৃত্তটা অনেকটাই কম। খুব বেশি ২ থেকে ৩ জনই আমার বন্ধু। তবে তাঁরা হৃদয়ে আলাদা জায়গা করে রেখেছেন। তবে বিশ্ববিদ্যালয়ে গিয়ে নতুন এক পরিবেশ পেয়েছিলাম। ঠিক বাড়ির মতো। তাঁর জন্য সবাইকে ধন্যবাদ। আজকে সেই বাড়ি ছাড়ছি। সিনেমায় স্নাতকের পড়াশোনা থেকে নিজেকে সরিয়ে নিলাম। বিদায় ওয়েস্ট মিনস্টার বিশ্ববিদ্যালয়। বন্ধুদের আমি ভালবাসি। তোমাদের মিস করব।’

[আরও পড়ুন : শাহরুখের সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা দিচ্ছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা]

ইতিমধ্যেই বাবিল শুরু করেছেন তাঁর প্রথম ছবির শুটিং। পরিচালক অনভিতা দত্তের নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল ‘কালা’তে (Qala) বাবিলকে দেখা যাবে এক গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবিতে বাবিলের সঙ্গে রয়েছেন তৃপ্তি ডিমরি (Tripti Dimri) ও স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বাবিল খানের হাতে এখন একের পর এক ছবি। পরিচালক সুজিত সরকারের একটি ছবিতেও কাজ করার কথা বাবিলের। বলিউডের বেশ কিছু বড় ব্যানারের সঙ্গেও কথা চলছে অভিনেতা বাবিলের। আর সেই কারণেই আপাতত পড়াশোনাকে দূরে সরিয়ে বাবিল পুরো মন দিতে চাইছেন অভিনয়েই।

[আরও পড়ুন : ছোট পোশাক পরে গুলজারের বাড়িতে নীনা, অভিনেত্রীকে নিয়ে তুমুল চর্চা নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement