shono
Advertisement

ব্র্যাঞ্জেলিনার পথে হেঁটেই বিচ্ছেদ জর্জ ক্লুনি ও আমালের

হলিউড তারকাদের ভেঙে যাওয়া সম্পর্কের তালিকা যেন ক্রমশ বাড়ছে। The post ব্র্যাঞ্জেলিনার পথে হেঁটেই বিচ্ছেদ জর্জ ক্লুনি ও আমালের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:33 PM Dec 09, 2016Updated: 05:03 PM Dec 09, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের গোটা সময়টাই যেন বিচ্ছেদের মরসুম। একের পর এক হলি-বলি-টলি তারকা কাপলদের সম্পর্ক ভেঙে গিয়েছে নতুন বছরে। রণবীর-ক্যাটরিনা থেকে শুরু করে ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলি, ২০১৬ সালটা কোনও জুটির জন্যই ভাল ছিল না। টলিউডের মিষ্টি কাপল রাজ মিমির সম্পর্কটাও তো ভাঙল এই বছরই।

Advertisement

কিন্তু এতেই যেন ভাঙা সম্পর্কের তালিকা শেষ হল না। বছর শেষের মুখে হলিউডের আরও এক গ্ল্যামার কাপল নাকি নিজেদের সম্পর্কের ইতি টানলেন। হলিউড হার্টথ্রব জর্জ ক্লুনি এবং আমাল আলামুদ্দিনের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জলঘোলা চলছিল। আমাল সম্পর্কে স্থিতি এবং সন্তান চাইলেও ক্লুনির নাকি তাতে ছিল বরাবরের আপত্তি। পাশাপাশি, আমাল ইংল্যান্ডে থাকতে ইচ্ছেপ্রকাশ করলেও ক্লুনির নাকি লস এঞ্জেলেস ছেড়ে যাওয়ার এতটুকুও ইচ্ছা ছিল না। আর এই সব কারণের জন্যই নাকি ক্লুনি এবং আমালের মধ্যে দূরত্বের সৃষ্টি হয়েছিল। আর এরপর থেকেই গুঞ্জন ক্লুনি আর আমাল সম্পর্ক ভাঙছেন। ৩০০ মিলিয়ন ডলার খরচের ডিভোর্সের মামলাও নাকি দায়ের হবে বলে শোনা গিয়েছিল।

এই ঘটনাকে কেন্দ্র করে মিডিয়া রীতিমতো তোলপাড় শুরু হলেই ক্লুনি এবং আমালের বন্ধুরা নিজে থেকেই এগিয়ে এসে জানান, দুজনের সম্পর্কে সমস্যা আছে ঠিকই কিন্তু তাঁরা সম্পর্ক ভাঙার কথা ভাবছেন না। অতএব এখনই মনে কুচিন্তা আনার কোনও প্রয়োজন নেই!

The post ব্র্যাঞ্জেলিনার পথে হেঁটেই বিচ্ছেদ জর্জ ক্লুনি ও আমালের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement