shono
Advertisement

দ্বিতীয় বিয়ের ৪ মাসের মধ্যেই গর্ভবতী শাহরুখের পাকিস্তানি নায়িকা! ব্যাপার কী?

গত বছরের অক্টোবর মাসেই ধুমধাম করে হয়েছিল মাহিরার বিয়ে।
Posted: 04:40 PM Feb 12, 2024Updated: 03:02 PM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের অক্টোবর মাসে হয়েছিল ধুমধাম করে হয়েছিল দ্বিতীয় বিয়ে। এ বছরের মার্চ মাসেই পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের (Mahira Khan) অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

আতিফ আসলমের সঙ্গে ‘বোল’ ছবি থেকেই পাকিস্তানি সিনেমায় পা রাখেন মাহিরা। সে বছরই ফওয়াদ খানের সঙ্গে জুটি বাঁধেন ‘হামসফর’ সিরিয়ালে। প্রবল জনপ্রিয় হয় এই জুটি। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘রইস’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যায় মাহিরাকে। এক সময় রণবীর কাপুরের সঙ্গে তাঁর ধুমপানের ছবি ঘিরে বিস্তর বিতর্ক হয়। পরে অভিনেত্রী জানান, সোশাল মিডিয়াকে হাতিয়ার করে লাগাতার কুরুচিকর ভাষায় আক্রমণ, কটাক্ষ, অপমান সহ্য করতে না পেরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তা অবশ্য পরে কাটিয়ে ওঠেন।

[আরও পড়ুন: পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া]

গত বছরের ২ অক্টোবর পাকিস্তানি ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে মাহিরা খানের নিকাহ হয়। এটি মাহিরার দ্বিতীয় বিয়ে। এর আগে পাক অভিনেতা এবং প্রযোজক আলি আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা। শোনা যায়, অভিনেত্রীর বাবা এই বিয়েতে একদম রাজি ছিলেন না। সে যাই হোক, ২০০৯ সালে আলি ও মাহিরার ছেলের জন্ম হয়। সেই ছেলের বয়স এখন প্রায় ১৪ বছর।

শোনা যাচ্ছে, এবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন মাহিরা। আর এই জন্য নাকি তিনি দুটি ভালো প্রজেক্টের কাজ ছেড়ে দিয়েছেন। যার মধ্যে একটি ‘জো বাঁচে সঙ্গ সমেট লো’র সিরিজ রয়েছে। আরেকটি OTT প্রজেক্ট। পরে অবশ্য নায়িকা জানান, তিনি অন্তঃসত্ত্বা নন এবং OTT প্রজেক্টে কাজও করছে। 

[আরও পড়ুন: হাসপাতাল থেকে বেরিয়ে ডায়বেটিস রোগীদের বার্তা ‘রাক্ষস’ মিঠুনের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement