shono
Advertisement

বাংলাদেশে কি বন্ধ হচ্ছে স্টার জলসা, জি বাংলার সম্প্রচার?

চূড়ান্ত হবে ২৯ জানুয়ারির পর। The post বাংলাদেশে কি বন্ধ হচ্ছে স্টার জলসা, জি বাংলার সম্প্রচার? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:51 PM Jan 25, 2017Updated: 02:21 PM Jan 25, 2017

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশে ভারতের তিনটি টিভি চ্যানেল- স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা সম্প্রচার বন্ধে জারি করা রুলের শুনানি শেষ হয়েছে। আগামী ২৯ জানুয়ারি রায়ের দিন ধার্য করেছে হাইকোর্ট। বিচারপতি মইনুল ইসলাম চৌধুরি ও বিচারপতি জে বি এম হাসানের হাইকোর্ট বেঞ্চ বুধবার রায়ের এ দিন ধার্য করেন। জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের পাখি চরিত্রের নামে পোশাক কিনতে না পেরে বাংলাদেশে অনেকে আত্মহত্যা করেন। এ নিয়ে পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

Advertisement

এ বিষয়ে আগস্ট মাসে হাইকোর্টে একটি পিটিশন দাখিল করেন আইনজীবী সৈয়দা শাহিন আরা লাইলি। অবকাশকালীন হাইকোর্ট বেঞ্চ আবেদনটি খারিজ করে দেয়। একই সালের ১৯ অক্টোবর হাইকোর্ট একটি নির্দেশ জারি করে। সেই নির্দেশে বাংলাদেশে ভারতীয় তিনটি টিভি চ্যানেলের সম্প্রচার বন্ধে কেন নির্দেশ দেওয়া হবে না- তা জানতে চায় হাইকোর্ট। আইনজীবী একলাসউদ্দিন ভুঁইয়া বলেছিলেন, ভারতে বাংলাদেশের কোনও টিভি চ্যানেল সম্প্রচারিত হয় না। অথচ বাংলাদেশে ভারতীয় টিভি চ্যানেলের অবাধ সম্প্রচারের ফলে যুবসমাজ ধ্বংসের সম্মুখীন। ঢাকার একটি দৈনিকে এ নিয়ে ‘পাখি প্রেমে প্রাণ বিসর্জন’ শিরোনামে একটি প্রতিবেদনও প্রকাশিত হয়।

The post বাংলাদেশে কি বন্ধ হচ্ছে স্টার জলসা, জি বাংলার সম্প্রচার? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement