shono
Advertisement

৩ বছরের সম্পর্কে ছেদ! ইশান খট্টরের সঙ্গে অনন্যা পাণ্ডের ব্রেকআপের কারণ জানেন?

কয়েকদিন আগে একসঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন ইশান ও অনন্যা।
Posted: 04:06 PM Apr 05, 2022Updated: 04:06 PM Apr 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন ধরেই বলিউডে জোর গুঞ্জন, বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে (Ananya Pandey) এবং ইশান খট্টরের (Ishaan Khattar) প্রেমের সম্পর্কে নাকি ভাঙন! শোনা যাচ্ছে, প্রায় তিন বছরে সম্পর্কে আবদ্ধ থাকার পর অনন্যা ও ইশান নাকি আলাপ-আলোচনা করেই প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন।  ঘনিষ্ঠমহলে অনন্যা ও ইশান জানিয়েছেন, তাঁরা এখন থেকে শুধুই বন্ধু! তা হঠাৎ এমনকী হল, যার জন্য এমন সিদ্ধান্ত নিলেন বলিউডের এই মিষ্টি জুটি!

Advertisement

অনন্যা পাণ্ডে ও ইশান খট্টর দু’জনে মিলে মাত্র একটি ছবি করেছেন। ছবির নাম ‘খালি পিলি’। এই ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়লেও অনন্যা ও ইশানের রুপোলি পর্দার রোমান্স প্রশংসিত হয়েছিল। তবে শুধু ছবির পর্দায় নয়। মাঝে মধ্যেই এই দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল মুম্বইয়ের নানা জায়গায় সময় কাটাতে। কখনও গোয়া, কখনও মালদ্বীপ। জুটি বেঁধে ছুটিও কাটিয়েছেন অনন্যা ও ইশান। সে ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই অনুরাগীরা ভাইরালও হয়েছে। মোটামুটি এই জুটি নিয়ে রীতিমতো নানা জল্পনা বলিউডে চলতই। এত কিছুর মাঝে কী এমন ঘটল, যার জন্য ব্রেকআপ করলেন! 

[আরও পড়ুন: ‘আমিই সেরা’, শাহরুখ-প্রিয়াঙ্কাদের ‘ব্যর্থ সঞ্চালক’ বলে কটাক্ষ কঙ্গনার ]

অনন্যা ও ইশানের ঘনিষ্ঠমহলের থেকে পাওয়া খবর অনুযায়ী, ইশান ও অনন্যা দু’জনেই এখন কেরিয়ারে মন দিতে চান। তাই আপাতত, সম্পর্ক, প্রেম থেকে দূরেই রাখতে চান নিজেদের। তবে নিন্দুকরা বলছেন, অনন্যার জীবনে নাকি নতুন পুরুষের আগমণ ঘটেছে। আর সে কারণেই  অনন্যা আর ইশানকে আর পাত্তা দিতে চান না। শোনা যাচ্ছে ‘গেহরাইয়াঁ’ ছবির পর অনন্যার সঙ্গে নাকি সিদ্ধান্ত চতুর্বেদীর মেলামেশা বেড়েছে। সিদ্ধান্তের কারণেই নাকি ইশানকে ছেড়েছেন অনন্যা! তবে এই নিয়ে আপাতত কোনও মন্তব্য করতে চাননি ইশান বা অনন্যা কেউই।

 সম্প্রতি ইনস্টাগ্রামে ইশান বাইকের উপর বসে একটি ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে ইশান লেখেন, ‘আমার নতুন প্রেম।’ নেটিজেনরা কিন্তু ইশানের এই ছবির মধ্যেও টেনে আনছেন অনন্যাকে!

[আরও পড়ুন: এবার ‘উমা’ সিরিয়ালের নায়িকা শ্রুতি? প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement