shono
Advertisement

ঘরের মাঠে প্রথম জয় এটিকের, চেন্নাইয়িনকে হারিয়ে স্বস্তিতে কপেল

জোরদার আক্রমণেই কুপোকাত অভিষেক বচ্চনের দল। The post ঘরের মাঠে প্রথম জয় এটিকের, চেন্নাইয়িনকে হারিয়ে স্বস্তিতে কপেল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:37 PM Oct 26, 2018Updated: 09:43 PM Oct 26, 2018

এটিকে: ২ (উচে, জনসন)

Advertisement

চেন্নাইয়িন এফসি: ১ (জুলেমা)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লড়াইটা ছিল গতবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে। তাই তিন পয়েন্ট ঘরে তোলাটা সহজ ছিল না। যতই এটিকের ঘরের মাঠ হোক, দলের ছন্দ খানিকটা চিন্তায় রেখেছিল কোচ কপেলকে। তবে দুর্দান্ত পারফর্ম করে ঘুরে দাঁড়াল কলকাতা। ঘরের মাঠে এল কাঙ্খিত জয়।

[আই লিগ শুরুর আগে ক্ষুব্ধ মোহনবাগান, সমস্যার জালে ইস্টবেঙ্গল]

এদিন কলকাতা যেন প্রথম থেকেই আক্রমণ করার স্ট্র্যাটেজি তৈরি করে নেমেছিল। আর তাতে শুরুতেই এল সাফল্য। মাত্র তিন মিনিটেই কালু উচের গোলে এগিয়ে যায় হোম ফেভরিটরা। দশ মিনিট পর দুর্দান্ত হেডারে বল জালে জড়িয়ে ব্যবধান বাড়ান জন জনসন। তবে চেন্নাইয়িনও ছাড়ার পাত্র নয়। মিনিট পাঁচেক পরই চেন্নাইয়ের হয়ে একটি গোল শোধ করেন জুলেমা। তবে এদিন শুধুই তিন পয়েন্ট নয়, কপেলকে স্বস্তি দিচ্ছে আরও একটি বিষয়। ডিফেন্সের উন্নতি। গত ম্যাচে ভুল শুধরে এদিন ফুটবলারদের মধ্যে ভাল বোঝাপড়ার সৌজন্যেই এল প্রত্যাশিত জয়। আর গোলকিপার অরিন্দমের প্রশংসা না করলেই নয়। নিশ্চিত গোল আটকে দিয়ে দলের জয়ের অন্যতম কাণ্ডারি হয়ে রইলেন তিনি।   

অ্যাওয়ে ম্যাচ থেকে পয়েন্ট নিয়ে আসার পর ঘরের মাঠে জয় নতুন করে আত্মবিশ্বাস জোগাল এটিকে শিবিরকে। তবে এদিন যেভাবে আক্রমণ চালিয়েছিল দল, তাতে আরও দুটি গোল হতেই পারত। তবে ভাল লড়াই করেও খালি হাতেই ফিরতে হল গতবারের চ্যাম্পিয়নদের। চলতি টুর্নামেন্টে এখনও জয়ের মুখ দেখা হল না তাঁদের। চার ম্যাচে ৭ পয়েন্ট সংগ্রহ করে স্বস্তিতে ফিরলেন উচেরা। এবার আর পিছনে তাকাতে চান না কপেলের ছেলেরা। এই ছন্দ ধরে রেখেই আরও একবার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখা শুরু এটিকে শিবিরে।

The post ঘরের মাঠে প্রথম জয় এটিকের, চেন্নাইয়িনকে হারিয়ে স্বস্তিতে কপেল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার