shono
Advertisement

আপ্রাণ লড়াইয়েও রোখা গেল না হারের হ্যাটট্রিক, প্লে-অফের আশা শেষ ইস্টবেঙ্গলের

বল পজেশনে এগিয়ে থেকেও গোলমুখ খুলতে ব্যর্থ লাল-হলুদ স্ট্রাইকাররা।
Posted: 09:32 PM Jan 20, 2023Updated: 09:42 PM Jan 20, 2023

ইস্টবেঙ্গল: ০
হায়দরাবাদ এফসি: ২ (সিভেরিও, আরেন)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা ম্যাচ। আরও একটা ব্যর্থতা। লাগাতার হেরে লজ্জার ইতিহাসই রচনা করে চলেছে ইস্টবেঙ্গল। শুক্রবার রাতেও যার ব্যতিক্রম ঘটল না। অতি শক্তিশালী হায়দরাবাদের বিরুদ্ধে আপ্রাণ লড়াই করেও ব্যর্থ স্টিফেনের ছেলেরা। আর সেই সঙ্গে প্লে অফে পৌঁছনোর আশা শেষ লাল-হলুদ শিবিরের।

বছরের শুরুতেই ওড়িশার কাছে হার। এরপর ঘরের মাঠে তুলনামূলক সহজ প্রতিপক্ষ জামশেদপুরকেও হারাতে পারেননি ক্লেটনরা। বরং এগিয়ে গিয়েও পরাস্ত হয়েছিল দল। আর এদিন গতবারের চ্যাম্পিয়ন হায়দরাবাদের বিরুদ্ধে গোলমুখই খুলতে পারলেন না লাল-হলুদ (East Bengal) স্ট্রাইকাররা। উলটে দুই অর্ধে দুটি গোল হজম করে আইএসএলের পয়েন্ট তালিকায় উন্নতি করার স্বপ্নও পূরণ হল না ইস্টবেঙ্গলের।

 

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠকে অধরা সমাধান, কুস্তিগিরদের অভিযোগে তদন্ত কমিটি IOA-এর]

এদিন বল পজেশন থেকে টার্গেটে শট নেওয়ার দিক থেকে হায়দরাবাদের চেয়ে এগিয়ে ছিল ইস্টবেঙ্গল। কোনওভাবেই যাতে গোল হজম করতে না হয়, তার জন্য সতর্ক ছিলেন ডিফেন্ডাররাও। কারণ বারবার দলের বিশ্রী রক্ষণ নিয়ে সমালোচনা হয়েছে। তবে এদিনও সেই দুর্বলতা এড়ানো গেল না। ম্যাচের ৯ মিনিটেই গোল করে হায়দরাবাদকে এগিয়ে দেন সিভেরিও। আর দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে লাল-হলুদের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন আরেন।

এদিন তিন পয়েন্ট ঘরে তোলায় লিগ তালিকার শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির থেকে চার পয়েন্ট দূরে দ্বিতীয় স্থানে রইল নিজামের শহরের ক্লাব (৩৫)। আর ১৪ ম্যাচে ইস্টবেঙ্গলের ঝুলিতে সেই ১২ পয়েন্টই।

[আরও পড়ুন: জোর করে যুবতীর অন্তর্বাসের ভিতরে হাত! গ্রেপ্তার নেইমারের সতীর্থ দানি আলভেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement