shono
Advertisement

লাগাতার ভুলের খেসারত, বদলার ম্যাচে চেন্নাইয়ের কাছে হার ইস্টবেঙ্গলের

গোলের সহজ সুযোগ হাতছাড়া না করলে আরও বড় ব্যবধানে জিততে পারত চেন্নাইয়িন এফসি।
Posted: 09:27 PM Feb 12, 2023Updated: 09:40 PM Feb 12, 2023

চেন্নাইয়িন এফসি: ২ (কারিকারি, রহিম)
ইস্টবেঙ্গল: ০

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইএসএল মরশুমে প্রথমবার দু’ম্যাচে অপরাজিত থেকে অ্যাওয়ে ম্যাচে নেমেছিলেন স্টিফেন কনস্ট্যান্টাইনের ছেলেরা। লিগ তালিকায় ছ’নম্বরে পৌঁছনোর আশা শেষ হয়ে গেলেও এই ম্যাচে জয়কেই পাখির চোখ করেছিল ইস্টবেঙ্গল। কিন্তু একটা দলে যখন স্ট্রাইকার থেকে ডিফেন্ডার, গোলকিপার, সকলেই ভুল করে বসেন, তখন তার খেসারত তো দলকেই দিতে হয়। রবিবার জওহরলাল স্টেডিয়ামেও ঘটল সেই একই ঘটনা। ডিফেন্সের গলদে জয়ের মুখ দেখা হল না লাল-হলুদ শিবিরের।

এদিন ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণের মেজাজে ছিলেন চেন্নাই দলের স্ট্রাইকাররা। বারবার লাল-হলুদের ডেরায় ঢুকে পড়েল কারিকারিরা। কিন্তু ফিনিশিংয়ের অভাবে একাধিক গোল ঠিকানা খুঁজে পায়নি। প্রথমার্ধে অবশ্য গোল করার জোড়া সুযোগ তৈরি করতে সফল হয়েছিল ইস্টবেঙ্গলও। ৩১ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিতে পারতেন সুহের। কিন্তু ভুল দিকে শট নিয়ে সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন তিনি। মিনিট চারেক পর জেভিয়ারও গোল করতে ব্যর্থ হন। প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে তিন পয়েন্ট নিশ্চিত করে ফেলে হোম ফেভারিটরা।

[আরও পড়ুন: ‘রিপোর্ট কার্ড নিয়ে এসে কথা বলুন’, তৃণমূলের সমালোচনা করায় নাড্ডাকে চ্যালেঞ্জ অভিষেকের]

৪৭ মিনিটেই ফ্রি-কিককে কাজে লাগিয়ে দলকে এগিয়ে দেন ঘানার স্ট্রাইকার কারিকারি। আর ৮৭ মিনিটে গোলকিপার কমলজিৎ সিংকে কার্যত বোকা বানিয়ে ডিফেন্ডারদের অনুপস্থিতির সুযোগ নিয়ে ইস্টবেঙ্গলের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন রহিম আলি। আর সেই সঙ্গে ঘরের মাঠে চেন্নাইয়ের কাছে হারের বদলা নেওয়ার স্বপ্নভঙ্গ হল লাল-হলুদের। ১৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকার নবম স্থানেই রইল স্টিফেন দল। 

[আরও পড়ুন: খেলো ইন্ডিয়ায় ৫টি সোনা জয় ছেলের, ‘আমি আপ্লুত’, বলছেন গর্বিত বাবা আর মাধবন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement