shono
Advertisement

জবির পর এবার এডু গার্সিয়ার সঙ্গে দু’‌বছরের চুক্তি বাড়াল এটিকে-মোহনবাগান

বৃহস্পতিবার মোহনবাগানের ফেসবুক পেজে নতুন চুক্তির কথা জানানো হয়। The post জবির পর এবার এডু গার্সিয়ার সঙ্গে দু’‌বছরের চুক্তি বাড়াল এটিকে-মোহনবাগান appeared first on Sangbad Pratidin.
Posted: 10:23 PM Aug 06, 2020Updated: 10:23 PM Aug 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা আবহে কবে শুরু হবে আগামী মরসুমের ISL! ‌তা এখনও চূড়ান্ত হয়নি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে সম্ভবত শুরু হতে পারে ২০২০–২১ মরসুমের আইএসএল। তবে তার আগে নিজেদের দল বেশ ভালই গুছিয়ে নিচ্ছে এটিকে–মোহনবাগান ((‌ATK Mohun Bagan)‌)। জবি জাস্টিনের (Jobby Justin) পর এবার স্প্যানিশ মিডফিল্ডার এডু গার্সিয়ার সঙ্গে আরও ২ বছরের চুক্তি বাড়িয়ে নিল তাঁরা।

Advertisement

[আরও পড়ুন: এবার থেকে ফুটবল মাঠে কাশলেই সরাসরি লাল কার্ড?‌ রেফারিদের জন্য জারি নয়া নির্দেশিকা]

এটিকে–মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় গার্সিয়ার (Edu Garcia) সঙ্গে ২০২২ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নেওয়ার কথাটি জানানো হয়েছে। চুক্তি নবীকরণের পর গার্সিয়াও উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি বলেন, ‘‌‘‌কলকাতার (Kolkata) হয়ে আইএসএলে (ISL) আরও দু’‌বছর মাঠে নামতে পারব বলে আমি অত্যন্ত খুশি। সবুজ–মেরুন জার্সি গায়ে চাপানোর জন্য এবং নিজের সেরাটা মেলে ধরার জন্য মুখিয়ে রয়েছি।’‌’‌
এর আগে ২০১৮–১৯ মরশুমের মাঝপথে এটিকেতে যোগ দেন গার্সিয়া। সেই মরশুমে ৬টি ম্যাচে মাঠে নেমে ৩টি গোল করেন তিনি। ২০১৯–২০ মরশুমের শুরুতে স্প্যানিশ তারকার সঙ্গে এক বছরের চুক্তি বাড়িয়ে নেয় এটিকে। এরপর গত মরশুমে ১৬ ম্যাচে ৬টি গোল করেন তিনি। ফাইনালেও গোল করে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন গার্সিয়া। তাঁর সঙ্গে দলের দুই নির্ভরযোগ্য ফুটবলার উইলিয়াম এবং রয় কৃষ্ণার বোঝাপড়াও ভাল। তাই এডু গার্সিয়ার পারফরম্যান্সের উপরেই অনেকাংশে এটিকে–মোহনবাগানের আইএসএল জয়ের ভাগ্য নির্ভর করছে।

[আরও পড়ুন: এক বর্ণময় অধ্যায়ের সমাপ্তি, ফুটবল থেকে অবসর ঘোষণা ক্যাসিয়াসের]

The post জবির পর এবার এডু গার্সিয়ার সঙ্গে দু’‌বছরের চুক্তি বাড়াল এটিকে-মোহনবাগান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement