shono
Advertisement

‘প্রকৃত বন্ধুকে হারালাম’, সুশান্তের মৃত্যুতে শোকবার্তা ইজরায়েল সরকারের

মুম্বই পুলিশের কাছে সুশান্তের চুক্তিপত্রের ফাইল জমা দিল যশ রাজ ফিল্মস। The post ‘প্রকৃত বন্ধুকে হারালাম’, সুশান্তের মৃত্যুতে শোকবার্তা ইজরায়েল সরকারের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Jun 20, 2020Updated: 06:36 PM Jun 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রয়াণে শোকাহত ইজরায়েলও। তাই সীমান্তপার থেকেও আসছে শোকবার্তা। সুশান্তের মৃত্যুশোক এখনও ভুলতে পারেনি গোটা দেশ, তার মাঝেই ইজরায়েলের বিদেশ মন্ত্রকের তরফে শোকবার্তা জ্ঞাপন করা হয়েছে। শুধু তাই নয়, সুশান্তের এক অনুরাগী ইন্দোনেশিয়া থেকেও শ্রদ্ধা জানিয়েছেন।

Advertisement

ইজরায়েলের (Israel) বিদেশ মন্ত্রকের ডেপুটি জেনারেল গিলাদ কোহেন একটি টুইট করে শোকবার্তা দিয়েছেন। যেখানে ‘কাই পো ছে’ তারকাকে ‘প্রকৃত বন্ধু’ বলে উল্লেখ করেছেন তিনি। গিলাদ কোহেন লেখেন, “সুশান্ত সিং রাজপুতের এই অকাল প্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত। ইজরায়েল এক প্রকৃত বন্ধুকে হারাল। তোমাকে আমরা মনে রাখব!” এই টুইটের সঙ্গে সুশান্তের ইজরায়েল ভ্রমণের স্মৃতিবিজরিত একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। উল্লেখ্য, সুশান্তের ‘ড্রাইভ’ ছবির প্রায় সিংহভাগ শুটিং হয়েছিল ইজরায়েলে। পরিচালক তরুণ মনশুখানির এই ছবিতে সুশান্তের বিপরীতে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। যে ছবি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া নিয়ে করণ জোহরের সঙ্গে মনোমালিন্যও হয়েছিল সুশান্তের।

[আরও পড়ুন: কঠিন সময়ে নিঃশব্দেই ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে সৌরভ, ‘দাদার কীর্তি’তে আপ্লুত প্রসেনজিৎ]

অন্যদিকে, মুম্বই পুলিশ গতকালই যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) কাছে সুশান্তের সঙ্গে তাদের প্রযোজনা সংস্থার সংস্ত চুক্তিপত্র চেয়ে পাঠিয়েছিল। শনিবার সেই নির্দেশিকা মতো তদন্তের জন্য সুশান্তের চুক্তিপত্রের ফাইল জমা দিয়েছে প্রযোজক আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস। খবর নিশ্চিত করেছেন পুলিশ আধিকারিক অভিষেক ত্রিমুখী।

ইতিমধ্যেই মুম্বই পুলিশের তরফে মোট ১৫ জনকে জেরা করা হয়েছে সুশান্ত মৃত্যুরহস্য নিয়ে। পুলিশি জিজ্ঞাসাবাদে অভিনেতার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন যে সুশান্তের তিনটি সংস্থা ছিল, যার একটি তিনি রিয়া চক্রবর্তীর নামে লিখে দিয়েছিলেন।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের ভাইরাল ছবি ঘিরে শোরগোল]

The post ‘প্রকৃত বন্ধুকে হারালাম’, সুশান্তের মৃত্যুতে শোকবার্তা ইজরায়েল সরকারের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement