shono
Advertisement
Bohurupi-ITC Mangaldeep

বাম্পার জোট! 'বহুরূপী', 'পুষ্পা ২'র সঙ্গী এবার আইটিসি মঙ্গলদীপ

এই প্রথমবার আইটিসি মঙ্গলদীপ কোনও বাংলা সিনেমার সঙ্গে এই রকম চুক্তিতে আবদ্ধ হল।
Published By: Suparna MajumderPosted: 08:28 PM Oct 04, 2024Updated: 08:28 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির 'বহুরূপী'। আইটিসি মঙ্গলদীপ হাত মেলাল উইন্ডোজ প্রোডাকশনের নতুন এই ছবির সঙ্গে। হল ছবি ডিভোশনাল পার্টনার (Devotional Partner)। দাক্ষিণাত্যে এই চুক্তি তাদের হয়েছে আল্লু অর্জুনের ব্লকবাস্টার 'পুষ্পা' ছবির সিক্যুয়েল 'পুষ্পা ২'র সঙ্গে। তবে বাংলায় শুধুমাত্র 'বহুরূপী'।

Advertisement

 

শুধু ডিভোশনাল পার্টনারই নয়, আইটিসি মঙ্গলদীপ 'বহুরূপী'র মিউজিক লঞ্চের টাইটেল স্পনসরও। টলিপাড়ার সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। গত বছরের পুজোয় বক্স অফিসের গেম চেঞ্জার ছিল তাঁদের ‘রক্তবীজ’। এবার ‘বহুরূপী’র পালা। ছবিতে ধুরন্ধর ‘ব্যাঙ্ক ডাকাত’ শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তাঁকে ধরতে মরিয়া ‘সুপারকপ’ আবির চট্টোপাধ্যায়। দুই তারকার সম্মুখ সমরের আভাস ট্রেলারেই পাওয়া গিয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী ও কৌশানি মুখোপাধ্যায়।

প্রসঙ্গত, এই প্রথমবার আইটিসি মঙ্গলদীপ কোনও বাংলা সিনেমার সঙ্গে এই রকম চুক্তিতে আবদ্ধ হল। এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে আইটিসির ম্যাচেস অ্যান্ড আগরবাত্তি বিজনেস বিভাগের চিফ এগজিকিউটিভ গৌরভ তয়াল বলেন, "বাংলা সিনেমার ঐতিহ্যের সঙ্গে মঙ্গলদীপের আধ্যাত্মিকতা যুক্ত হয়ে এক নতুন শিল্পের জন্ম দেয়, যার প্রমাণ এই 'বহুরূপী' ছবি। এই সিনেমার সঙ্গে যুক্ত হয়ে আমরা আমাদের দর্শকদের দুর্গা পুজোর উৎসবের মধ্যে একটা সুন্দর ও উচ্চমানের সিনেমা উপহার হিসেবে দিচ্ছি।"

 

ছবির অন্যতম পরিচালক তথা অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলেন, "'বহুরূপী' সিনেমার জন্য আইটিসি মঙ্গলদীপকে ডিভোশনাল পার্টনার হিসেবে পেয়ে আমরা খুবই খুশি। এই মেলবন্ধন আমাদের সিনেমার সারমর্ম ও মঙ্গলদীপের আধ্যাত্মিক ঐতিহ্যকে সুন্দরভাবে প্রতিফলিত করে। এই দুর্গাপুজোর আবহে আমরা মিলিতভাবে দর্শকদের দারুণ একটা এক্সপেরিয়েন্স দিতে চলেছি।" ছবির মুক্তি ৮ অক্টোবর। শুরু হয়ে গিয়েছে অ্যাডভান্স বুকিং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুক্তির আগেই নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির 'বহুরূপী'।
  • আইটিসি মঙ্গলদীপ হাত মেলাল উইন্ডোজ প্রোডাকশনের নতুন এই ছবির সঙ্গে। হল ছবি ডিভোশনাল পার্টনার।
Advertisement