shono
Advertisement

শ্রীনগরে সিআরপিএফের টহলদারি ভ্যানে গ্রেনেড হামলা, জখম কমপক্ষে ২

সবরকম চেষ্টা সত্ত্বেও কাশ্মীর থেকে জঙ্গিদের তাড়ানো যাচ্ছে না! The post শ্রীনগরে সিআরপিএফের টহলদারি ভ্যানে গ্রেনেড হামলা, জখম কমপক্ষে ২ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:14 PM Jan 04, 2020Updated: 07:57 PM Jan 04, 2020

মাসুদ আহমেদ, শ্রীনগর: সিআরপিএফের টহলদারি ভ্যানের ওপর গ্রেনেড ছুঁড়ল জঙ্গিরা। এর ফলে কারও মৃত্যু না হলেও কমপক্ষে দু’জনের জখম হওয়ার খবর পাওয়া গিয়েছে। যার মধ্যে একজন নাবালক আছে বলেও জানা গিয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের রাজধানী শ্রীনগরের কওদারা এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যদিনের মতো শনিবার সকালেও শ্রীনগরের বিভিন্ন জায়গায় টহলদারি চালাচ্ছিলেন CRPF জওয়ানরা। কওদারা এলাকার একটি ট্রান্সফর্মারের সামনে দিয়ে যাওয়ার সময় তাঁদের একটি ভ্যান লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে অজ্ঞাত পরিচয়ের জঙ্গিরা। এর ফলে কমপক্ষে দু’জন জখম হয়েছে। এরপরই গোটা এলাকাজুড়ে তল্লাশি শুরু করে সিআরপিএফ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে আক্রান্তদের পাশে প্রিয়াঙ্কা, পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সরব কংগ্রেস নেত্রী]

 

শ্রীনগর পুলিশ সূত্রে জানানো হয়েছে, কাওদারা এলাকায় কর্তব্যরত থাকা সিআরপিএফ জওয়ানদের লক্ষ্য করেই গ্রেনেড ছুঁড়েছিল জঙ্গিরা। কিন্তু, তারা লক্ষ্যভ্রষ্ট হয়। ফলে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া গিয়েছে। তবে গ্রেনেডের টুকরোর জন্য ঘটনাস্থলে থাকা কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে লস্কর-ই-তৈইবা জঙ্গি নিসার আহমেদ দারকে গ্রেপ্তার করার জেরেই এই ঘটনা ঘটিযেছে জঙ্গিরা।

[আরও পড়ুন: কোটায় শিশুমৃত্যু নিয়ে তীব্র গোষ্ঠীদ্বন্দ্ব কংগ্রেসে, গেহলটকে তোপ শচীন পাইলটের]

 

প্রসঙ্গত উল্লেখ্য, নিশার আহমেদ দার নামে বছর তেইশের লস্কর জঙ্গির খোঁজে বহুদিন ধরে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। গোপন সূত্রে খবর পাওয়া যায়, শুক্রবার রাতে জম্মু ও কাশ্মীরের কুল্লান গান্দেরওয়াল এলাকায় রয়েছে সে। সেই অনুযায়ী গোটা এলাকা নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়। পরে স্থানীয় একটি হাসপাতালে খোঁজ করতেই মিলল সাফল্য। সেখান থেকে গ্রেপ্তার করা হয় নিশার আহমেদ দারকে। ধৃত ওই জঙ্গির কাছ থেকে অত্যাধুনিক অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করে পুলিশ। 

The post শ্রীনগরে সিআরপিএফের টহলদারি ভ্যানে গ্রেনেড হামলা, জখম কমপক্ষে ২ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement