shono
Advertisement

শুভেন্দুর বিরুদ্ধে যেন ভুয়ো মামলা না হয়, নিশ্চিত করতে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের

ফাঁসানোর আশঙ্কা প্রকাশ করে বুধবার জগদীপ ধনকড়কে চিঠি পাঠিয়েছিলেন শুভেন্দু।
Posted: 02:11 PM Dec 17, 2020Updated: 02:15 PM Dec 17, 2020

দীপঙ্কর মণ্ডল: কথা রাখলেন রাজ্যপাল। আশ্বাস মতোই পদক্ষেপ নিলেন তিনি। ফাঁসিয়ে দিতে পারে রাজ্যপুলিশ, এই আশঙ্কা প্রকাশ শুভেন্দু অধিকারীর পাঠানো চিঠির পরিপ্রেক্ষিতে বৃহ্স্পতিবারই মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhakhar)। 

Advertisement

বৃহস্পতিবার সকালে মুখ্যমন্ত্রীকে পাঠানো চিঠিটি টুইট করেছেন রাজ্যপাল। জানা গিয়েছে, এদিনের চিঠিতে কোনওভাবে যাতে শুভেন্দুকে ফাঁসানো না হয়, মমতা বন্দ্যোপাধ্যায়কে সেদিকে নজর রাখতে বলেছেন রাজ্যপাল। দ্রুত পদক্ষেপ গ্রহন করার পরামর্শও দিয়েছেন তিনি। পাশাপাশি, রাজ্যসরকারকে বিঁধে বলেছেন, প্রশাসনিক শুদ্ধিকরণ প্রয়োজন।

[আরও পড়ুন:সংক্রমণের চিকিৎসা দেরিতে হওয়ায় দৃষ্টিশক্তি হারালেন যুবক, কাঠগড়ায় কলকাতার হাসপাতাল]

বুধবার শুভেন্দু অধিকারীর পাঠানো একটি চিঠি টুইটারে পোস্ট করেন জগদীপ ধনকড়। সেই চিঠিতে শুভেন্দু দাবি করেছেন, তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন। এমতাবস্থায় রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করতে রাজ্যের পুলিশ প্রশাসন তাঁর এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে। তেমন হলে রাজ্যপাল যেন বিষয়টি গুরুত্ব দিয়ে হস্তক্ষেপ করেন। চিঠিটি টুইট করে জগদীপ ধনকড় জানিয়েছিলেন, শুভেন্দু তাঁর হস্তক্ষেপের আবেদন জানিয়েছেন। তিনি এ বিষয়ে প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা গ্রহণ করছেন। এরপরই বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীকে পাঠানো চিঠি প্রকাশ্যে আনলেন ধনকড়।

[আরও পড়ুন: শনিবার প্রায় ২০ ঘণ্টা পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে দক্ষিণ কলকাতায়, জানাল পুরসভা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement