shono
Advertisement

দিনে সাত ওভার বল করছেন বুমরাহ, মাঠে ফিরবেন কবে?

অস্ত্রোপচারের পরে রিহ্যাব শুরু করেছেন বুমরাহ।
Posted: 02:03 PM Jun 28, 2023Updated: 02:04 PM Jun 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেটের সূচি ঘোষণা হয়ে গিয়েছে। প্রশ্ন হল জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) কি বিশ্বকাপের আগে পুরোদস্তুর সুস্থ হয়ে উঠবেন? ‘বুম বুম’ বুমরাহকে নিয়ে অবশেষে ভাল খবর পাচ্ছেন দেশের ক্রিকেটভক্তরা। পিঠের অস্ত্রোপচারের পরে রিহ্যাব শুরু করেছেন ভারতের পেসার। দিনে সাত ওভার বল করছেন বুমরাহ। এই মুহূর্তে এনসিএ-তে রয়েছেন তিনি।

Advertisement

এদিকে ১৮ আগস্ট থেকে শুরু হচ্ছে ভারত-আয়ারল্যান্ডের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ ১৮ আগস্ট। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে ২০ এবং ২৩ আগস্ট।

[আরও পড়ুন: বিশ্বকাপের পাঁচটি ম্যাচ ইডেনে, ‘আসল চ্যালেঞ্জ এবার শুরু’, বলছেন স্নেহাশিস]

 

আগামী মাসে প্রস্তুতি ম্যাচ রয়েছে ভারতের। সেই সব প্রস্তুতি ম্যাচে বুমরাহকে দেখে নেওয়া হতে পারে। কিন্তু পূর্ণাঙ্গ ম্যাচে কবে নামবেন ভারতের পেসার, সেই ব্যাপারে পরিষ্কার কিছু জানা যাচ্ছে না। আগস্টে এশিয়া কাপ। তার আগে বুমরাহকে ফিট করে তোলাই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পরিকল্পনা।

একটি সূত্র সংবাদসংস্থাকে জানিয়েছে, এই ধরনের চোটের ক্ষেত্রে মাঠে ফেরার কোনও নির্ধারিত সময় রাখা উচিত নয়। যেটা দরকার, তা হল নিবিড়ভাবে পর্যবেক্ষণ। তবে বলা যায় বুমরাহ সেরে উঠছে এবং এনসিএ-র নেটে সাত ওভার করে বল করছে বুমরাহ। আগের থেকে ওয়ার্কলোড বাড়ানো হয়েছে বুমরাহর। এনসিএ-তে আগামী মাসে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে বুমরাহ।” বুমরাহর ফিটনেস খতিয়ে দেখা হবে তখনই।

[আরও পড়ুন: ‘অত্যন্ত খারাপ রেফারিং হচ্ছে সাফে’, স্টিমাচের লাল কার্ড দেখা নিয়ে মুখ খুললেন মহেশ গাউলি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement