shono
Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে সবকটি টেস্টই খেলতে চেয়েছিলেন বুমরাহ, কেন ‘বসিয়ে’ দিল বোর্ড?

সূত্রের খবর, বুমরাহ টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দেন ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি টেস্টই খেলতে চান তিনি।
Posted: 01:25 PM Feb 22, 2024Updated: 02:36 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে খেলছেন না ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক জশপ্রীত বুমরাহ। তাঁর বদলে পেস বিভাগের নেতৃত্ব দেবেন মহম্মদ সিরাজ (Mohammad Siraj)। সম্ভবত অভিষেক হতে চলেছে বাংলার পেসার আকাশদীপের।

Advertisement

বোর্ড সূত্রের খবর, ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে টেস্ট দলের সহ-অধিনায়ককে। কিন্তু এক সর্বভারতীয় সংবাদমাধ্যম আবার চাঞ্চল্যকর দাবি করল। ওই সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, বুমরাহ নাকি বোর্ডের কাছে বিশ্রাম চাননি। বোর্ডের তরফেই একপ্রকার জোর করে বিশ্রামে পাঠানো হয়েছে তাঁকে। আসলে সামনেই টি-২০ বিশ্বকাপ। তাই দলের এক নম্বর পেসারকে নিয়ে ঝুঁকি নিতে চান না বোর্ড কর্তারা।

[আরও পড়ুন: সন্দেশখালিতে গণধর্ষণের আরও এক মামলা দায়ের, রাতে এলাকা পরিদর্শনে ডিজি]

সূত্রের খবর, বুমরাহ (Jasprit Bumrah) টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দেন ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি টেস্টই খেলতে চান তিনি। দলের প্রয়োজনই তাঁর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। তাছাড়া দ্বিতীয় এবং চতুর্থ টেস্টের পর আটদিন করে বিশ্রামের সুযোগ রয়েছে। তাই পাঁচ টেস্ট খেলতে অসুবিধা হবে না তাঁর। কিন্তু বোর্ড কর্তারা জানিয়ে দেন, বুমরাহর সবকটি টেস্ট খেলার প্রয়োজন নেই। অধিনায়ক এবং কোচের সঙ্গে আলোচনা করেই তাঁকে চতুর্থ টেস্টের দল থেকে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: জন্মেই রেকর্ড বিরাটপুত্রের! ‘বাবার নজির ভাঙবে অকায়’, আশা পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের]

ইতিমধ্যেই পাঁচ ম্যাচের সিরিজে ২-১ এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা রাঁচি টেস্ট জিতলেই সিরিজ পকেটে পুরতে পারবেন রোহিতরা। তবে সেই গুরুত্বপূর্ণ ম্যাচে বুমরাহর অভিজ্ঞতার অভাব বোধ করবে ভারতের পেস বিভাগ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement