shono
Advertisement

সম্পর্কের চোরাবালিতে হারানো স্মৃতি ফিরে দেখবে জয়া-প্রসেনজিতের ‘রবিবার’

প্রকাশ্যে জয়া-প্রসেনজিতের রবিবারোয়ারির ঝলক। দেখে নিন ট্রেলার। The post সম্পর্কের চোরাবালিতে হারানো স্মৃতি ফিরে দেখবে জয়া-প্রসেনজিতের ‘রবিবার’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:39 PM Dec 01, 2019Updated: 02:39 PM Dec 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার, ছুটির আমেজ। যে দিনটির জন্য সারা সপ্তাহ ধরে অপেক্ষা করে বসে থাকা। ঠিক তেমনই জয়া-প্রসেনজিতের আগামী ছবির ঝলকের জন্যও অধীর অপেক্ষায় ছিলেন সিনেদর্শকরা। অবশেষে অবসান ঘটল সেই প্রতীক্ষার। শনিবার প্রকাশ্যে এল প্রসেনজিৎ-জয়ার রবিবারোয়ারি’র ঝলক।

Advertisement

রবিবার, হিসেবমতো সাপ্তাহিক ছুটির দিন। সারাদিন অবসর, আড্ডা, কবজি ডুবিয়ে ভাল ভাল খাওয়াদাওয়া। সেই সঙ্গে সম্পর্কের আয়নায় একটু চোখ বুলিয়ে নেওয়া। হতে পারে সেটা নতুন সম্পর্ক কিংবা পুরনো। আচ্ছা কেমন হয় যদি, অতীতের রবিবারে কাটানো কোনও বিষাদ স্মৃতিজড়িত ঘটনা মনে পড়ে যায় বর্তমানের রবিবারে। সে হতেই পারে বিষাদ। কিংবা সম্পর্কের চোরাবালিতে হারিয়ে যাওয়া মন কেমনের দিনগুলো। যার সঙ্গে জড়িয়ে রয়েছে ভালবাসা মাখানো মান-অভিমান-রাগের অনুভূতিগুলো। কেমন আছে সেই স্মৃতিগুলো? দেওয়ালের ওপারে দাঁড়িয়ে থাকা এমনই এক সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে অতনুর ‘রবিবার’৷ 

ফের একটা ভিন্ন স্বাদের ছকভাঙা সম্পর্কের গল্প নিয়ে হাজির পরিচালক অতনু ঘোষ। কলহ, অতীতের তিক্ততা, একটা বদলে যাওয়া সম্পর্কের সমীকরণ-এই ছবির গল্পের প্রতিপাদ্য। মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। এক বদমেজাজি মানুষ অসীমাভ, যাঁর স্বভাবদোষে তাঁকে ছেড়ে চলে গিয়েছেন তাঁর সঙ্গী সায়নী। অস্থির, নিঃসঙ্গ জীবনে অসীমাভর স্মৃতির ফ্রেমে ফিরে দেখা এক অতীতের গল্প বলবে এই ছবি। কেমন আছে বদলে যাওয়া সেই সম্পর্ক এখন? গল্প উন্মোচিত হবে ‘রবিবার’-এ। ট্রেলারে অন্তত এমন ইঙ্গিতই মিলল। উল্লেখ্য, পুরো ট্রেলারজুড়েই সংগীতের একটা অদ্ভূত মাদকতা রয়েছে। যা ছবির বিষবস্তুকে অনায়াসেই টেনে নিয়ে যাবে। নেপথ্যে সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্র।

[আরও পড়ুন: শিল্প-ব্যবসা আর ত্রিকোণ প্রেমের রহস্যে মোড়া গল্প, প্রকাশ্যে ‘অসুর’-এর ট্রেলার ]

‘ময়ূরাক্ষী’র পর ফের অতনু ঘোষের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে চমক ছবির জুটিতে। এই প্রথম অতনু ঘোষের ছবির জন্য জুটি বাঁধলেন এপার বাংলা আর ওপার বাংলার দুই মেগা স্টার- প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। অর্থাৎ পর্দায় দুই ডাকসাইটে অভিনেতা জয়া-প্রসেনজিতের রসায়ন দেখার সুযোগ পাবেন সিনেপ্রেমীরা। তা এই জুটি প্রসঙ্গে কী বললেন পরিচালক অতনু? তাঁর কথায়, জয়া-প্রসেনজিৎ জুটির মধ্যে একটা ম্যাজিক রয়েছে। ‘রবিবার’-এর জন্য ওঁরা দু’জনই অভিনেতা হিসেবে নিজেদের পুরোপুরি ভেঙেছেন। সিনেদর্শকরা যে পর্দায় সেই ম্যাজিক কেমিস্ট্রি দেখতে পাবেন, সে বিষয়ে কিন্তু বেশ আশাবাদী পরিচালক। ‘রবিবার’ মুক্তি পাচ্ছে ২৭ ডিসেম্বর।

[আরও পড়ুন: এরা মানুষরূপী শয়তান, হায়দরাবাদ কাণ্ডের প্রতিবাদে সরব বলিউড তারকারা]

The post সম্পর্কের চোরাবালিতে হারানো স্মৃতি ফিরে দেখবে জয়া-প্রসেনজিতের ‘রবিবার’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement