shono
Advertisement

‘চিৎকার করবে না, আমি বধির নই’, ‘রকি রানি’র প্রিমিয়ারে মেজাজ হারালেন জয়া বচ্চন!

'ধন্যি মেয়ে'র দাপটে তটস্থ বলিপাড়া...!
Posted: 09:46 AM Jul 26, 2023Updated: 09:46 AM Jul 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাপ্পারাজি তাঁর একেবারেই না-পসন্দ! সে বলিউডের কোনও হাইপ্রোফাইল পার্টি হোক কিংবা বিমানবন্দর, ফটোশিকারিদের হাঁকডাক আর তাঁদের ক্যামেরার ঝলকানি দেখলেই তেড়ে-ফুড়ে ওঠেন জয়া বচ্চন। অমিতাভ-জায়ার ভয়ে সকলেই সকলেই তটস্থ থাকেন। কারণ যত্রতত্র মেজাজ হারান তিনি। বিটাউনের বাইরে তিনি যে সংসদ ভবনের অন্দরে দাঁড়িয়েও কাউকে রেয়াত করে কথা বলেন না, একথাও অনেকেরই জানা। এবার ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির প্রিমিয়ারে গিয়ে সাংবাদিকদের সঙ্গে যেভাবে দুর্ব্যবহার করে বসলেন ‘ধন্যি মেয়ে’, তা দেখে নেটপাড়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

প্রসঙ্গত, করণ জোহর পরিচালিত ছবিতে অভিনয় করেছেন জয়া বচ্চন। রকি ওরফে রণবীর সিংয়ের পরিবারের জাঁদরেল কর্ত্রী হিসেবে দেখা যাবে তাঁকে। যিনি কিনা পরিবারের রাশ নিজে কড়া হাতে রাখতেই পছন্দ করেন। ২৮ জুলাই মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। তার আগেই মঙ্গলবার রাতে মুম্বইতে হয়ে গেল গ্র্যান্ড প্রিমিয়ার নাইট। যেখানে সদলবলে হাজির ছিলেন করণ। রণবীর সিং, আলিয়া ভাট, রণবীর কাপুরের পাশাপাশি দেখা গেল জয়া বচ্চনকেও। সেখানেই মেজাজ হারালেন জয়া বচ্চন।

এদিন ছেলে-মেয়ে অভিষেক বচ্চন ও শ্বেতা নন্দা বচ্চনকে নিয়ে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র প্রিমিয়ারে যান জয়া। পরনে লাল এথনিক পোশাকে দিব্যি লাগছিল প্রবীণ অভিনেত্রীকে। তবে রেড কার্পেটে পৌঁছতেই রণংদেহী মূর্তি ধারণ করলেন অমিতাভ-জায়া। জয়া বচ্চনকে দেখেই পাপ্পারাজিরা হাঁক-ডাক শুরু করেন। তাঁদের ক্যামেরায় পোজ দেওয়ার জন্য অনুরোধ জানান। আর সেটা শুনেই অগ্নিশর্মা মূর্তি ধারণ করতে দেখা যায় তাঁকে। সেই ভিডিও নেটপাড়ায় ভাইরালও হয়েছে। বেজায় বিরক্ত হয়ে চেঁচিয়ে ওঠেন, “আমি বয়রা নই। একদম চিৎকার করবে না। ধীরে-সুস্থে কথা বলো।” এরপরই ছেলেমেয়েকে নিয়ে প্রেক্ষাগৃহে ঢুকে যান অভিনেত্রী।

[আরও পড়ুন: কঙ্গনাকে অপমানের অভিযোগ, গীতিকার জাভেদ আখতারকে তলব করল আদালত]

প্রসঙ্গত, এর আগেও দিওয়ালি পার্টিতে নিজের বাড়ির গেট থেকে ফটোশিকারিদের দূর দূর করে তাড়িয়ে দেন জয়া বচ্চন। শুধু তাই নয়, বিমানবন্দরে এক পাপ্পারাজি পিছলে পড়ে যাওয়ায় সেখানেও সকলকে অবাক করে দিয়ে তিনি বলেন, ‘বেশ হয়েছে!’ কেন পাপ্পারাজিদের উপর এত রাগ জয়া বচ্চনের? অভিনেত্রী নিজেই এক শোয়ে জানিয়েছিলেন যে, “যাঁরা লোকেদের ব্যক্তিগত জীবন বিক্রি করে পেট চালায়, তাঁদের আমি ঘেন্না করি। আমার সত্যি এদের দেখলে বিরক্ত লাগে। আমি বলি- আপনাদের লজ্জা করে না?”

[আরও পড়ুন: ‘ভারতের কতজন গীতা পড়েছেন?’, ‘ওপেনহাইমার’ ছবির যৌনদৃশ্য নিয়ে মুখ খুললেন রামগোপাল ভার্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement