shono
Advertisement
Jigra Box Office Collection

দশেরাতেই ডুবল আলিয়ার 'জিগরা'! পুজোর বক্স অফিসে বলিউডের বাজার মন্দা

ট্রেলারে হুঙ্কার ছেড়েও মুখ থুবড়ে পড়ল আলিয়া ভাটের 'জিগরা'।
Published By: Sandipta BhanjaPosted: 04:09 PM Oct 14, 2024Updated: 06:28 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজো, নবরাত্রির মরশুমে মুক্তি পেয়েছিল দুটো বলিউড ছবি- 'জিগরা' এবং 'ভিকি বিদ্যা কি ওহ ওয়ালি ভিডিও'। কিন্তু বক্স অফিসে তেমন জোরদার ছাপ ফেলতে পারল না কোনওটাই। আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত 'জিগরা' যদিও বা ব্যবসার মুখ দেখেছে কিছুটা, রাজকুমার রাও, তৃপ্তি দিমরির সিনেমা একেবারে খাবি খাচ্ছে! বক্স অফিসে রিপোর্ট বলছে, দশেরার দিন থেকে নিম্নমুখী 'জিগরা'(Jigra Box Office Collection)।

Advertisement

শনিবার আলিয়ার সিনেমা আয় করতে পেরেছে মোটে ৬.৫৫ কোটি টাকা। সপ্তাহান্তে ছুটির দিন রবিবার যদিও বা আশা করা হয়েছিল যে 'জিগরা' হয়তো এদিন অন্তত ভালো ব্যবসা করতে পারবে। রবিবার একটু আশার আলো দেখলেও আয় করতে পারেনি এই ছবি, বরং মুখ থুবড়ে পড়েছে। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, এদিন ৫.৬৫ কোটি টাকার ব্যবসা করেছে 'জিগরা'। রবিবার পর্যন্ত করণ জোহরের ধর্মা প্রোডাকশন প্রযোজিত সিনেমায় আয় সবমিলিয়ে ১৬.৭৫ কোটি টাকা। যা কিনা আলিয়া ভাটের ফিল্মি কেরিয়ারে পয়লা সপ্তাহান্তে সবথেকে খারাপ ব্যবসা করা ছবি। স্যাকনিক-এর রিপোর্ট অনুযায়ী, শুক্রবার 'জিগরা'র আয় ৪.৫৫ কোটি টাকা, শনিবার ৬.৫৫ কোটি টাকা এবং রবিবার ৫.৬৫ কোটি আয় করেছে। উৎসবের মরশুমে বলিউড সিনেমার বাজার যে বেশ মন্দা, তা বাহুল্য।

প্রসঙ্গত, 'জিগরা'র গল্পে নতুন তেমন কোনও মোচড় নেই। যদি ১৯৯৩ সালে মুক্তি পাওয়া সঞ্জয় দত্ত ও শ্রীদেবীর ‘গুমরাহ’ ছবিটা দেখে থাকেন, তাহলে মোটামুটি সেই প্লটেই গল্প এগোয়। তবে ‘জিগরা’, গল্প দেখার ছবি নয়। বরং মুগ্ধ হয়ে দেখতে হয় আলিয়ার দুরন্ত অভিনয়। প্রত্যেকটি ফ্রেমেই আলিয়া অসাধারণ। অ্যাকশন অবতারে এটাই যে তাঁর প্রথম অবতরণ তা কিন্তু বোঝাই যায়নি। তবে এখানে বলা ভালো, নতুন হলেও, এই ছবিতে আলিয়ার সঠিক সংগত বেদাঙ্গ রায়না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার আলিয়ার সিনেমা আয় করতে পেরেছে মোটে ৬.৫৫ কোটি টাকা।
  • রবিবার একটু আশার আলো দেখলেও আয় করতে পারেনি এই ছবি, বরং মুখ থুবড়ে পড়েছে।
  • আলিয়া ভাটের ফিল্মি কেরিয়ারে পয়লা সপ্তাহান্তে সবথেকে খারাপ ব্যবসা করা ছবি।
Advertisement