shono
Advertisement

দুই মেয়েকে বুকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন যিশু সেনগুপ্ত! কেন?

দেখুন সেই ভিডিও।
Posted: 05:48 PM Mar 17, 2024Updated: 05:48 PM Mar 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড, বলিউডের পাশাপাশি যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) বর্তমানে দক্ষিণী সিনেইন্ডাস্ট্রিতেও দাপিয়ে ব্যাটিং করছেন। সংসারে খুব একটা সময় দিতে না পারলেও অবসরে যখনই পারেন পারিবারিক মুহূর্ত উপভোগ করেন অভিনেতা। বর্তমানে সেলিব্রিটি ক্রিকেট লিগ নিয়ে ব্যস্ত যিশু। বাবাকে উৎসাহ জোগাতে পৌঁছে গিয়েছেন দুই মেয়ে সারা এবং জারা। সেখানেই মেয়েদের বুকে জড়িয়ে কাঁদতে দেখা গেল অভিনেতাকে।

Advertisement

কিন্তু কেন? আসলে এবারের সেলিব্রিটি ক্রিকেট লিগ (Celebrity Cricket League) বড়প্রাপ্তি ঘটেছে যিশু সেনগুপ্তর! নয় বারের ব্যর্থতার পর প্রথমবার লিগের ফাইনালে উঠেছে বেঙ্গল টাইগার্স। যে টিমের অধিনায়ক অভিনেতা। শনিবার তিরুবনন্তপুরমে মুম্বইয়ের বিরুদ্ধে জয় পেয়েছে বাংলার টিম। আর সেই প্রেক্ষিতেই যিশুর নেতৃত্বে ফাইনালে উঠে গিয়েছে বেঙ্গল টাইগার্স। যদিও ম্যাচের আসল নায়ক জ্যামি বন্দ্যোপাধ্যায়। তবে দলের এমন সাফল্যে আবেগ ধরে রাখতে পারেননি অধিনায়ক যিশু সেনগুপ্ত। দুই মেয়ে সারা-জারাকে বুকে জড়িয়ে তাঁর গাল বেয়ে ঝরতে থাীকে আনন্দাশ্রু।

[আরও পড়ুন: শক্তির আরাধনা করেই ভোট প্রচারের শুরু রচনার, ১০৮ জবার মালায় ডাকাত কালীকে পুজো]

পর পর নয় বার ব্যর্থতার পর অবশেষে ফাইনাল অভধি উঠতে পেরেছে বেঙ্গল টাইগার্স। আর সেই প্রেক্ষিতেই শনিবার ম্যাচ জেতার পর হাউহাউ করে কেঁদে ফেলেন যিশু সেনগুপ্ত। দুই মেয়ে সারা-জারা এবং স্ত্রী নীলাঞ্জনার চোখেও তখন জল। ফাইনালে বেঙ্গল টাইগার্স-এর মুখোমুখি হতে চলেছে কর্নাটক বুলডোজার।

[আরও পড়ুন: প্রকাশ্যেই শাহরুখ-সলমনের ঝগড়া, ‘আবার তোমরা…’ ধমক আমিরের! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement