shono
Advertisement

ফের বলিউডে যিশু সেনগুপ্ত, নতুন সিরিজে করিশ্মা কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন টলি অভিনেতা

এই সিরিজে দেখা যাবে হেলেন ও সোনি রাজদানকে।
Posted: 12:14 PM Apr 22, 2022Updated: 12:35 PM Apr 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের হ্যান্ডসাম অভিনেতা যিশু সেনগুপ্তর (Jishu Sengupta) বৃহস্পতি একেবারে তুঙ্গে। পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘অভিযান’ ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়ে নিয়েছেন যিশু। আর এবার, বলিউডের এক সিরিজে অভিনয়ের সুযোগ পেলেন যিশু। এই সিরিজে যিশুর বিপরীতে এবার থাকছেন করিশ্মা কাপুর! (Karishma Kapoor)

Advertisement

শুক্রবার সকাল সকাল যিশু সেনগুপ্ত তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবর জানালেন অভিনেতা। যিশু জানালেন, সিরিজের প্রথম দিনের শুটিং শেষ হল!

বলিউড পরিচালক অভিনয় দেও পরিচালিত ‘ব্রাউন’ সিরিজেই দেখা যাবে যিশু সেনগুপ্তকে। তবে এই সিরিজে শুধু করিশ্মা কাপুরই নন, রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদান।

[আরও পড়ুন: নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন শ্রীলেখা মিত্র ]

কয়েক বছর ধরেই এই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। এমনকী, করিশ্মা কাপুর নিজের ইনস্টাগ্রামে এই সিরিজে অভিনয় করার কথাও জানিয়ে ছিলেন। তবে সে সময় অভিনেতাদের তালিকায় যিশুর উল্লেখ পাওয়া যায়নি।

বলিউডে পর পর ছবি করছেন যিশু। কখনও রানি মুখোপাধ্যায়, কখনও কঙ্গনা রানাউত। ‘সড়ক ২’ ছবিতে আলিয়া ভাটের সঙ্গেও দেখা গিয়েছিল তাঁকে। তবে শুধু বলিউডের ছবি নয়। দক্ষিণী ছবিতেও অভিনয় করে নজর কেড়েছিলেন যিশু। আর এবার বলিউডের সিরিজে পা। বলিউড, টলিউড মিলে যিশুর হাতে এখন প্রচুর কাজ। কখনও মুম্বই, কখনও কলকাতা, কখনও হায়দরাবাদে যাচ্ছেন যিশু। নিজেকে বিতর্ক থেকে দূরে রেখে যিশু এখন মন দিয়েছেন সিনেমার কাজেই।

[আরও পড়ুন: পানমশলা বিতর্কে ক্ষমা চাইতে হল অক্ষয়কে! কী বললেন অজয় দেবগন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement