shono
Advertisement

‘পাঠান’নিয়ে প্রশ্ন করতেই রেগে আগুন জন আব্রাহম, ছাড়লেন অনুষ্ঠান মঞ্চ! দেখুন ভিডিও

'পাঠান' নিয়ে কি শাহরুখের সঙ্গে কোনও ঝামেলায় জড়িয়েছেন জন?
Posted: 10:29 AM Jan 14, 2023Updated: 10:29 AM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ ছবির ট্রেলার মুক্তি পেতেই শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি নজর কেড়েছেন জন আব্রাহমও। সুঠাম শরীর নিয়ে জন যে এই ছবিতে কামাল দেখাবেন তাঁর ইঙ্গিত পাওয়া গিয়েছে ট্রেলারেই। ‘পাঠান’ ছবিতে জন রয়েছেন খলনায়কের চরিত্রে। কিন্তু এত কিছুর পরেও পাঠান নিয়ে মনে হয় খুব একটা খুশি নন জন নিজে। তাই তো ইদানিং ‘পাঠান’ (Pathaan) ছবির প্রসঙ্গ উঠলেই একেবারে এড়িয়ে যাচ্ছেন জন। হ্যাঁ, এমনটিই ঘটল সম্প্রতি।

Advertisement

কাণ্ডটা হল, সম্প্রতি এক ব্র্যান্ডের প্রচারে অংশ নিয়েছিলেন জন। সেখানে সাংবাদিকরা পাঠান নিয়ে প্রশ্ন করতেই রীতিমতো রেগে গেলেন তিনি। শুধু রাগলেনই নয়। অনুষ্ঠান শেষ হওয়ার আগে দুম করে বেরিয়ে গেলেন। জনের এমন ব্যবহারে একেবারে তাজ্জব সবাই। হঠাৎ কেন এমন করলেন অভিনেতা, তা অবশ্য স্পষ্ট হয়নি। তবে নিন্দুকরা বলছেন, পাঠান নিয়ে সমস্ত লাইমলাইট শাহরুখ ও দীপিকা কেড়ে নিচ্ছেন বলে নাকি একটু হতাশ রয়েছেন জন। আর সেই কারণেই নাকি জনের এমন ব্যবহার! 

[আরও পড়ুন: পোশাক বিতর্ক: লাগাতার হুমকির জেরে আতঙ্কিত! BJP নেত্রীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ উরফি]

জানা গিয়েছে, এই অনুষ্ঠানে এক সাংবাদিক শুধু জনকে জিজ্ঞেস করেছিলেন, পাঠান ছবিতে কী শাহরুখকে আপনি ফিটনেস টিপস দিয়েছিলেন? সাংবাদিকের এই প্রশ্ন শুনে জন নাকি রীতিমতো কড়া চোখে তাকিয়ে ছিলেন। তারপর আচমকা বেরিয়ে যান অনুষ্ঠান থেকে।

মুক্তির আগে বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাহরুখ খানের ‘পাঠান’ (Pathaan)। গুজরাটে ছবি রিলিজ করতে দেওয়া হবে না। শোনা যাচ্ছে, এমনই হুমকি দেওয়া হয়েছে বজরং দলের পক্ষ থেকে। ছবির পোস্টারও পোড়ানো হয়েছে বলে খবর।

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবি ‘পাঠান’। ছবি নিয়ে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। ছবির ‘বেশরম রং’ গান নিয়ে আপত্তি তোলা হয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’। এমন পরিস্থিতিতেই সেন্সর বোর্ডের একটি রিপোর্টের একটি ছবি। ছবিটি আসল না নকল, তা জানা যায়নি। তবে ওই রিপোর্ট অনুযায়ী, মোট ১০টিরও বেশি দৃশ্যে কাঁচি চালাতে চলেছে সেন্সর বোর্ড। ছবির বেশ কিছু সংলাপে বদল আনার কথা বলা হয়েছে।

[আরও পড়ুন: ‘মুভি মাঙ্গো তো ব্লকবাস্টার দেঙ্গে!’ জোম্যাটো-ব্লিংকিটের কায়দায় ছবির প্রচারে দেব]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement