shono
Advertisement

খোদ সলমনের কড়া চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান!

কীসের টক্কর এ ভিডিও দেখলেই বুঝবেন। The post খোদ সলমনের কড়া চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Aug 21, 2017Updated: 01:43 PM Aug 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের ফারাক পাক্কা ২০ বছর। দুই দশক কেটে গিয়েছে। কিন্তু সলমন খানের ‘জুড়ুয়া’ অবতার আজও দর্শকদের মধ্যে সমান জনপ্রিয়। করিশ্মা-রম্ভার সঙ্গে একসঙ্গে রোম্যান্স করেছিলেন সল্লু। হাসির মোড়কে যাকে ক্যামেরায় ধরেছিলেন পরিচালক ডেভিভ ধাওয়ান। নিজের সফল সৃষ্টিকেই ফের পর্দায় নিয়ে এলেন তিনি। এবার সলমনের বদলে প্রেম ও রাজা হিসেবে পর্দায় আসতে চলেছেন তাঁরই সুপুত্র বরুণ। সঙ্গে তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রকাশ্যে এল ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার।

Advertisement

[জানেন, কোন ব্যাপারে বরুণকে সাফ না বলে দিলেন আলিয়া?]

প্রেম ও রাজা। যমজ দুই ভাই। একজন ব্যথা পেলে অন্যজনের আঘাত লাগে। একজনের মনে প্রেমের অনুভূতি জাগলে অন্যজনেরও সেই অনুভূতি হয়। পুরনো এই কাহিনিকেই ফের পেশ করেছেন পরিচালক ডেভিড। ছবিতে গানও প্রায় একই রেখেছেন তিনি। নতুন বলতে মুখ্য চরিত্রে সলমনের বদলে বরুণ ধাওয়ান। আর দুই নায়িকা তাপসী ও জ্যাকলিন। তবে এর মধ্যেই উঠছে প্রশ্ন। ৯৭-এর ‘জুড়ুয়া’র সাফল্যের অন্যতম কারণ ছিল সলমন খানের অনবদ্য অভিনয়।

[বলিউডে অভিনেতাদের পারিশ্রমিকে সবার উপরে নওয়াজউদ্দিন!]

প্রেম ও রাজা দুই চরিত্রের ভিন্নতায় অন্য মাত্রা যোগ করেছিলেন সল্লু। সেই ক্যারিশমাকে ম্যাচ করতে পারবেন বরুণ ধাওয়ান? ট্রেলারে এ পরীক্ষায় ভালভাবেই উতরে গিয়েছেন বরুণ। তাপসী ও জ্যাকলিন সুন্দরভাবে কমপ্লিমেন্ট করেছেন নায়ককে। অবশ্য আসল পরীক্ষা ২৯ সেপ্টেম্বর। সেদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জুড়ুয়া ২’। আর দর্শকের দরবারে তুল্যমূল্য বিচার হবে বরুণ-তাপসী-জ্যাকলিনের এই ছবির।

[ফের বিয়ে ভাঙছে শ্রাবন্তীর! জল্পনায় তোলপাড় টলিউড]

 

 

The post খোদ সলমনের কড়া চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement