shono
Advertisement

ঘর থেকে উদ্ধার Netflix সিরিজের ২৬ বছর বয়সি অভিনেত্রীর দেহ, মৃত্যুর কারণ ঘিরে রহস্য

২০১৬ সালে মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি।
Posted: 01:11 PM Apr 12, 2023Updated: 01:11 PM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় শো জম্বি ডিটেকটিভের অভিনেত্রীর মৃত্যু ঘিরে দানা বেঁধেছে রহস্য। সোমবার ঘর থেকে উদ্ধার হয় ২৬ বছর বয়সি মডেল-অভিনেত্রীর দেহ। তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

দক্ষিণ কোরিয়ান (South Korean) অভিনেত্রী জুং চেই-য়ুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায়। প্রথমে এই সংক্রান্ত বিস্তারিত কোনও তথ্য দেওয়া না হলেও পরে খবরটি নিশ্চিত করেন জুংয়ের এজেন্সি। সেই সঙ্গে অনুরাগীদের অনুরোধ জানান, তাঁরা যেন অভিনেত্রীর মৃত্যু নিয়ে কোনও গুজব না ছড়ান। এজেন্সির তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয়, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, ১১ এপ্রিল আমাদের ছেড়ে চলে গিয়েছেন জুং চেই-য়ুল। তাঁর অকাল মৃত্যু শোকস্তব্ধ পরিবার। ঘনিষ্ঠদের উপস্থিতিতেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।”

[আরও পড়ুন: মোমিনপুর হিংসা: ৭ অভিযুক্তর বিরুদ্ধে হুলিয়া জারি NIA-এর, খোঁজ দিতে পারলে আর্থিক পুরস্কার]

২০১৬ সালে মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন। এরপর একাধিক টিভি শোয়ে দেখা গিয়েছে তাঁকে। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান নেটফ্লিক্সের নামী সিরিজ জম্বি ডিটেকটিভে অভিনয় করে। এছাড়াও থ্রিলার ছবি ডিপ-এ দেখা গিয়েছিল তাঁকে। জুংয়ের মৃত্যুর খবর সামনে আসতেই অনির্দিষ্ট কালের জন্য বন্ধ শোয়ের শুটিং। তাঁর মৃত্যুর কারণ ঘিরে রহস্য দানা বাঁধছে। তিনি আত্মঘাতী হয়েছেন, নাকি স্বাভাবিক মৃত্যু ঘটেছে, নাকি খুন করা হয়েছে অভিনেত্রীকে, সবদিকই খতিয়ে দেখছে পুলিশ বলে খবর।

[আরও পড়ুন: ৫ ছক্কা হাঁকানোর পর গুজরাট বোলার যশকে কী মেসেজ করেছিলেন? ফাঁস করলেন রিঙ্কু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement