shono
Advertisement

মেহেন্দি-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা, ভাইরাল তাঁর ওয়েট লিফ্টিংয়ের ভিডিও

বুধবার উত্তমকুমারের নাতি গৌরবের সঙ্গে দেবলীনার বিয়ে।
Posted: 10:30 PM Dec 08, 2020Updated: 01:15 PM Dec 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। দীর্ঘদিনের সম্পর্ক পাবে পরিণতি। মনের মানুষের নাম লুকিয়ে হাতের মেহেন্দিতে। সুবাসিত রঙিন কারুকাজ তালু ছাড়িয়ে কনুইয়ের উপর পর্যন্ত উঠে গিয়েছে। পায়ে লাগানো আলতা। কিন্তু একী! বিয়ের আগের দিনই সোজা জিমে পৌঁছে গেলেন দেবলীনা কুমার (Devlina Kumar)। হাত ভরতি মেহেন্দি নিয়েই দিব্যি করলেন ওয়েট লিফ্টিং। ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “ভার নিতে সক্ষম কনে”।

Advertisement

[আরও পড়ুন: বামপন্থীরা এখন সত্যিই ‘সংখ্যালঘু’! নাটকের মঞ্চে ক্ষমতালোভী রাজনীতির কাহিনি]

কিছুদিন আগেই উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও দেবলীনা কুমারের বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। নিজের ও গৌরবের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি দেবলীনা। সামাজিক অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গেই গিয়েছে তাঁদের। শোনা গিয়েছে, বিয়ে নিয়ে অনেক স্বপ্নই ছিল দু’জনের। কিন্তু করোনা (CoronaVirus) কালে তাতে অনেকটাই রাশ টানতে হয়েছে। সূত্রের খবর, পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বুধবার সন্ধ্যায় গৌরবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দেবলীনা। কিন্তু তাঁর আগেই জিমে ঢুঁ মেরে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী।

আসলে গৌরব-দেবলীনা দু’জনেই ফিটনেস ফ্রিক। জিমে না গেলে যেন দু’জনের রোজনামচায় কিছু একটা অসম্পূর্ণ থেকে যায়। তাই বিয়ের ঠিক আগের মুহূর্তেও পরিশ্রমে খামতি নেই দেবলীনার। ইতিমধ্যেই একাধিকবার আইবুড়ো ভাত খেয়েছেন দু’জনে। ‘করুণাময়ী রানি রাসমণি’র সেটে গৌরবকে আইবুড়ো ভাত খাইয়েছিল তাঁর অনস্ক্রিন স্ত্রী জগদম্বা ওরফে রোশনি। পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় টলিউডের এই জুটিকে বাড়িতে ডেকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন। সেই সমস্ত আদরের মেদই বোধহয় বিয়ের আগে ঝরিয়ে নিলেন দেবলীনা। মঙ্গলবারই ছিল তাঁর মেহেন্দি অনুষ্ঠান। পোস্ট করেছেন সেই ছবিও।

[আরও পড়ুন: নারী শরীরের লালসার আড়ালে ক্ষমতা দখলের ষড়যন্ত্র, প্রকাশ্যে ‘পৌরষপুর’ সিরিজের ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement