shono
Advertisement

বোরখা পরেই রুক্মিণীর বিন্দাস নাচ, প্রকাশ্যে আনলেন স্বয়ং দেব

দেখেছেন নায়িকার এ ভিডিও? The post বোরখা পরেই রুক্মিণীর বিন্দাস নাচ, প্রকাশ্যে আনলেন স্বয়ং দেব appeared first on Sangbad Pratidin.
Posted: 07:45 PM Apr 09, 2018Updated: 10:58 AM Jun 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এই কদিন আগেও তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, বান্ধবীর কথা তিনি নাকি প্রকাশ্যে বলতেই চান না। খোদ বলি বাদশার কাছে একটু অপ্রস্তুতও হতে হয়েছিল নায়ককে। তবে এখন আর সে দিন নেই। স্ক্রিনের বাইরেও দেব-রুক্মিণী জুটি ইন্ডাস্ট্রির অত্যন্ত ভালবাসার। আর এবার রুক্মিণীর নাচের ভিডিও প্রকাশ্যে আনলেন খোদ নায়ক দেব।

Advertisement

আর মাত্র কয়েকটা দিন বাকি। তারপরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘কবীর’। মুক্তির আগে প্রচারে কোনও খামতি রাখছেন না দেব। অভিনেতা হওয়ার পাশাপাশি এ ছবির প্রযোজকও তিনি। তাই বাড়তি দায়িত্ব রয়েছে কাঁধে। রয়েছে বাড়তি প্রত্যাশা। এত কিছুর মধ্যে নায়িকা রুক্মিণীর সঙ্গে খুনসুটি করার সুযোগ ছাড়লেন না টলিউডের সুপারস্টার। ছবি সিরিয়াস হলেও শুটিং ফ্লোরে যে রুক্মিণী একদম বিন্দাস ছিলেন, সেই প্রমাণই সোশ্যাল মিডিয়ার বাসিন্দাদের দিলেন দেব। ফাঁস করে দিলেন বোরখা পরা রুক্মিণীর বিন্দাস নাচের ভিডিও।

 

The reason we have casted her fr her natunki…this wt @RukminiMaitra does before the shoot in #KABIR@DEV_PvtLtd @aniket9163 @devmusiccompany pic.twitter.com/gbLatfzBS0

— Dev (@idevadhikari) April 8, 2018

ক্যাপশনে আবার মজা করে লিখেছেন, শুটিংয়ের আগেই এই নৃত্য পরিবেশন করেছেন রুক্মিণী। আর তাঁর এই ‘নওটঙ্কি’ই সবচেয়ে বেশি পছন্দ দেবের। এ কারণেই ‘কবীর’-এ রুক্মিণীকে নাকি বেছে নিয়েছেন তিনি।

[‘সলমনের যথাযথ শাস্তি হয়েছে’, মুখ খুলে ধর্ষণের হুমকি পেলেন সোফিয়া]

দেবের পোস্ট করা এই ভিডিও বেশ পছন্দ হয়েছে নেট-দুনিয়ার বাসিন্দাদের। তবে নিজের কীর্তি ফাঁস হয়ে যাওয়ায় বেজায় চটেছেন রুক্মিণী। বন্দুক পর্যন্ত খুঁজতে শুরু করেছেন নায়িকা।

 

[নজির গড়লেন অনুষ্কা! প্রযোজক হিসেবে পাচ্ছেন দাদাসাহেব ফালকে পুরস্কার]

নায়ক-নায়িকার এই দুষ্টু­-মিষ্টি ঝামেলার মধ্যেই জোরকদমে চলছে ‘কবীর’-এর প্রচার। এসটিএফ-এর অপারেশন নিয়ে তৈরি হয়েছে অনিকেত চট্টোপাধ্যায়ের এই নতুন ছবি। কিছুদিন আগেই শহরের এক নামী মলে মক ড্রিল করে ছবির অভিনব প্রচার সেরেছিলেন দেব, রুক্মিণী, প্রিয়াঙ্কারা। এবার কেবল অপেক্ষা মুক্তির। পয়লা বৈশাখের আগেই দর্শকের দরবারে হবে ‘কবীর’-এর অ্যাসিড টেস্ট।

[কাস্টিং কাউচের প্রতিবাদ, প্রকাশ্যে টপলেস হয়ে ধরনায় দক্ষিণী অভিনেত্রী]

The post বোরখা পরেই রুক্মিণীর বিন্দাস নাচ, প্রকাশ্যে আনলেন স্বয়ং দেব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement