shono
Advertisement

‘শাড়ি পরলেও পেট দেখা যায়’, খোলামেলা পোশাকে ট্রোলড হয়ে তোপ ‘কাঁচা বাদাম’ খ্যাত অঞ্জলির

এর আগে এমএমএস কাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর।
Posted: 01:03 PM Oct 09, 2022Updated: 06:27 PM Oct 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর। ক্যামেরার সামনে পুরুষ সঙ্গীর সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে ওঠার অভিযোগ উঠেছিল। এবার খোলামেলা পোশাক পরায় ট্রোলিংয়ের শিকার হতে হল ‘কাঁচাবাদাম গার্ল’ অঞ্জলি অরোরাকে (Anjali Arora)। কঙ্গনা রানাউতের লক আপ রিয়্যালিটি শোয়ের অন্যতম আকর্ষণ হয়ে ওঠা অঞ্জলি সম্প্রতি একটি লাল পোশাক পরে ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপরই শুরু হয় ট্রোলিংয়ের ‘হামলা’। তবে এর জবাবও দিয়েছেন তিনি।

Advertisement

আশা ভোঁসলের বিখ্যাত গান ‘সাজনা হ্যায় মুঝে সজনাকে লিয়ে’র সঙ্গে নাচ করেছিলেন তিনি। কিন্তু ভিডিওয় নিন্দুকদের চর্চায় উঠে আসে তাঁর পোশাকই। দাবি করা হয়, তাঁর পরনের পোশাক ‘অশ্লীল’। ওই পোশাকে বক্ষ বিভাজিকা পরিষ্কার দেখা যাচ্ছে। তবে এই ট্রোলিংকে উড়িয়ে দিয়ে অঞ্জলির দাবি, ‘‘এটা আমার শরীর। কেমন পোশাক পরব, সেটা আমিই ঠিক করব।’’ সেই সঙ্গে তিনি আরও বলেন, ”মানুষের কাজই হল ট্রোল করা। শাড়ি পরলেও ওরা ট্রোল করবে। আপনি ক্রপ টপ পরলে আপনার পেটা দেখা যায়। কিন্তু শাড়ি পরলেও তো পেট দেখা যায়। আসলে লোকের একটা বাহানা চাই ট্রোল করার।”

 

[আরও পড়ুন: সাহিত্যে নোবেলের জন্য মনোনীত হয়েছিলেন তারাশংকর বন্দ্যোপাধ্যায়! ৫০ বছর পর প্রকাশ্যে তথ্য]

উল্লেখ্য, ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জলি। পরে কঙ্গনার শোয়েও মুখ দেখিয়ে নজর কাড়ে তিনি। এরপরই এমএমএস ভিডিও ফাঁস কাণ্ডে নাম জড়িয়ে যায় তাঁর। তেই নেটিজেনদের মধ্যে দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। এক পক্ষ দাবি করে, ভিডিওটি অঞ্জলির এবং তা নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ, মশকরার পালাও শুরু হয়। আরেক পক্ষ আবার অঞ্জলির পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নেন। তাঁদের দাবি, ভিডিওটি মোটেও অঞ্জলির নয়।

পরিস্থিতি এমন গড়ায় অভিযোগের জবাব দিতে গিয়ে কেঁদেও ফেলেন তিনি। জানান, ”এ ভিডিও তাঁর কোনওভাবেই নয়। কিন্তু কিছু মানুষ শুধু ট্রোল করার অজুহাত খোঁজেন। তাঁরা একবারও ভাবেন না, এমন ভুয়ো খবর তারকার পরিবারের উপর কতটা প্রভাব ফেলতে পারে।”

[আরও পড়ুন: ফের ক্ষেপণাস্ত্র নিক্ষেপ উত্তর কোরিয়ার! আছড়ে পড়ল জাপানের বিশেষ আর্থিক অঞ্চলের বাইরেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement