shono
Advertisement

‘মমতাজির পুলিশ মিথ্যেবাদী’, বিজেপি কর্মী মৃত্যু প্রসঙ্গে তোপ কৈলাসের

পুলিশ 'পিলেট গান' ব্যবহার করেছে, ভিডিও পোস্ট করে দাবি কৈলাস বিজয়বর্গীয়র।
Posted: 08:52 AM Dec 09, 2020Updated: 08:58 AM Dec 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উলেন রায়ের মৃত্যু নিয়ে রাজনৈতিক চাপানউতোর এখনও অব্যাহত। পুলিশের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে মঙ্গলবার ঘটনার জন্য গেরুয়া শিবিরকেই দায়ী করেছেন মুখ্যমন্ত্রী। এবার পালটা দিলেন কৈলাস বিজয়বর্গীয়।

Advertisement

মঙ্গলবার রাত ১১.৪০ নাগাদ একটি ভিডিও টুইট করেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। সেখানে তিনি বলেন, “মমতাজির পুলিশ মিথ্যেবাদী।” বিজেপি নেতার দাবি, উত্তরকন্যা অভিযানের দিন পিলেট গান থেকে গুলি ছুঁড়েছিল পুলিশ। যা থেকে ছররা গুলি বের হয়। তাতেই মৃত্যু হয়েছে উলেন রায়ের। এদিন পুলিশের পিলেট গান ফায়ারিংয়ের ভিডিও পোস্টও করেন তিনি। ভিডিও বার্তা থেকে এদিন প্রয়োজনে সুপ্রিম কোর্টে যাবেন বলেও হুঁশিয়ারি দেন বিজেপির এই কেন্দ্রীয় নেতা।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর সভা সেরে ফেরার পথে দুর্ঘটনাগ্রস্তদের পাশে অভিষেক বন্দ্যোপাধ্যায়, পাঠালেন অর্থ]

সোমবার বেলা ২ টো নাগাদ বিজেপির উত্তরকন্যা অভিযানকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল শিলিগুড়ির (Siliguri) তিনবাত্তি মোড়। আচমকা ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন যুব মোর্চার কর্মীরা। পুলিশ-বিজেপি কর্মী ধস্তাধস্তিতে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় এলাকায়। বিক্ষোভকারীদের হটাতে প্রথমে টিয়ার গ্যাস ছোঁড়ে পুলিশ। পালটা আঘাত হানে বিজেপি কর্মীরা। জলকামান ছোঁড়ে পুলিশ। দু’পক্ষের আক্রমণ, পালটা আক্রমণে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। সেই সময়ই অসুস্থ হয়ে পড়েন উলেন রায় নামে ওই বিজেপি কর্মী সমর্থক। তাঁর বুকে পুলিশের ছোঁড়া রবার বুলেট গেলেছিল বলে অভিযোগ করে গেরুয়া শিবির। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এরপরই ঘটনার জন্য পুলিশকে নিশানা করে বিজেপি। পালটা দেয় শাসকদল। মঙ্গলবার রানিগঞ্জের সভা থেকে বিজেপিকে তোপ দেগে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ওরা নিজেরাই কুৎসা রটাতে কর্মীদের খুন করছে। উল্লেখ্য, আজ ফের ময়নাতদন্ত হবে উলেন রায়ের।

[আরও পড়ুন: রানিগঞ্জের সভা থেকে সংবাদমাধ্যমের সম্মানে সরব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার