shono
Advertisement

প্রেসিডেন্সি জেলে ইডি আধিকারিকদের সামনেই অসুস্থ ‘কালীঘাটের কাকু’, ভরতি এসএসকেএমে

প্যারোলের মেয়াদ শেষের পর জেলে ফিরেই অসুস্থ 'কালীঘাটের কাকু'।
Posted: 01:45 PM Jul 17, 2023Updated: 02:14 PM Jul 17, 2023

অর্ণব আইচ ও ক্ষীরোদ ভট্টাচার্য: প্যারোলের মেয়াদ শেষের পর জেলে ফিরেই অসুস্থ ‘কালীঘাটের কাকু’। সোমবার প্রেসিডেন্সি জেলে ইডি আধিকারিকদের সামনে অসুস্থ হয়ে পড়েন। সূত্রের খবর, এসএসকেএম হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে।

Advertisement

কলকাতা হাই কোর্টের নির্দেশমতো সোমবারই প্যারোলের মেয়াদ শেষ হয় সুজয়কৃষ্ণ ভদ্রের। আর তারপরই প্রেসিডেন্সি জেলে ফেরেন ‘কালীঘাটের কাকু’। সকাল ১১টা নাগাদ ইডি আধিকারিকদের সামনে প্রথমে পড়ে যান তিনি। বমি করতে শুরু করেন। তড়িঘড়ি জেল কর্তৃপক্ষ দৌড়ে আসে। জেল হাসপাতালের চিকিৎসকদের ডেকে আনা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ইডি আধিকারিক এবং জেল কর্তৃপক্ষের যৌথ সম্মতিতে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

[আরও পড়ুন: অটিজম আক্রান্ত তরুণকে নাচতে চাপ, রাস্তায় ফেলে ‘মার’, অমানবিকতার নজির টালিগঞ্জে]

গত জুন মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে সুজয়কৃষ্ণ ভদ্রের স্ত্রী বীণা ভদ্রর মৃত্যু হয়। সুজয়কৃষ্ণ ভদ্র জেল হেফাজতে থাকায় বীণা দেবীর দেখাশুনার দায়িত্ব ছিল তাঁর মেয়ের হাতে। তবে স্ত্রীর শেষকৃত্যের জন্য সাময়িক ভাবে জেল থেকে বেরনোর অনুমতি পান শিক্ষা দুর্নীতিতে অভিযুক্ত কালীঘাটের কাকু। শর্তসাপেক্ষে সেই প্যারোলের মেয়াদ বাড়ায় কলকাতা হাই কোর্ট। তবে সোমবার জেলে ফিরেই বিপত্তি।

[আরও পড়ুন: ভোটে জিতেই প্রতিশ্রুতি রক্ষা, বৃদ্ধার ঘরে আলো জ্বালাল সিপিএম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement