shono
Advertisement

‘ইংরেজি বলা গসিপ আন্টি, ফিল্ম মাফিয়া…’, সোনম কাপুরের সঙ্গে ‘চুলোচুলি’ কঙ্গনার!

সোনম কাপুরকে ভয়ংকর কটাক্ষ কঙ্গনা রানাউতের।
Posted: 12:52 PM Jul 12, 2023Updated: 12:52 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের কাউকেই রেয়াত করে কথা বলেন না কঙ্গনা রানাউত। ‘নেপো-কিড’ অর্থাৎ ফিল্মি পরিবারের তারকা সন্তান হলে তো কথাই নেই! পর্দার ‘লক্ষ্মীবাঈ’-এর আক্রোশ আরও দ্বিগুণ হয়। এবার সোনম কাপুরের সঙ্গে প্রায় চুলোচুলি অবস্থা কঙ্গনা রানাউতের। অভিনেত্রীকে কটাক্ষ করে ‘গসিপ আন্টি’ বলে তকমা সাঁটলেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

Advertisement

বিতর্কের শিরোনামে থাকার স্ট্র্যাটেজিতে কঙ্গনার জুড়ি মেলা ভার! কখনও রণবীর কাপুর, আলিয়া ভাট, আবার কখনও বা করণ জোহরকে তুলোধোনা করেন অভিনেত্রী। খানিক অযাচিতভাবেই পায়ে পা দিয়ে ঝগড়া করার মতো! এবার তাঁর কটাক্ষবাণের শিকার সোনম কাপুর। সদ্য মুক্তি পেয়েছে সোনম অভিনীত ‘ব্লাইন্ড’। সেই ছবিতে অনিল কন্যার পারফরম্যান্স নিয়ে নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া হলেও সিনেসমালোচকরা মার্কশিটে কম নম্বর বসিয়েছেন। সোনম কাপুরের প্রত্যাবর্তন ছবি নিয়ে যখন নেটপাড়ায় শোরগোল, ঠিক সেই সময়েই কটু কথা শোনালেন কঙ্গনা রানাউত।

কফি উইথ করণ-এর এক পর্বে কঙ্গনার ইংরেজি বলার ধরণকে কটাক্ষ করেছিলেন সোনম। অতীতের সেই প্রসঙ্গ টেনে ফের জলঘোলা করে বিতর্ক উসকে দিয়েছেন এবার কঙ্গনা। সেই শোয়ে করণের প্রশ্নের মুখে পড়ে অনিলকন্যা বলেছিলেন, “কঙ্গনার ফ্যাশন সেন্স খুবই ভাল। তবে ওঁর ইংরেজি বলা নিয়ে সন্দেহ রয়েছে।…” সেই প্রেক্ষিতেই এবার কঙ্গনার মন্তব্য, “বহু বছর ধৎে ফিল্ম মাফিয়াদের সঙ্গে যুদ্ধ করার পর যা শিখেছি তাতে এরপর আর কোনও ইন্ডাস্ট্রির বহিরাগতদের ইংরেজি বলা নিয়ে প্রশ্ন উঠবে না। তাছাড়া ওই শো-টাও চিরতরে বন্ধ হয়ে গিয়েছে। এখানেই অবশ্য থামেননি বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।”

পরবর্তীতে অনুপমা চোপড়ার শোয়ে এসে যেভাবে সোনম-করণের কটাক্ষের জবাব শান্তভাবে দিয়েছিলেন, সেই পর্বের প্রসঙ্গও উল্লেখ করে কঙ্গনার মন্তব্য, “২৪ বছর বয়সে এত অপমানিত, কটাক্ষ, সমালোচনা শোনার পরও আমি যেভাবে নম্রতা, ভদ্রতার সঙ্গে তার উত্তর দিয়েছিলাম, সেটা ওই তথাকথিত বড়লোকি চালে বড় হওয়া গসিপ আন্টিরা কোনওদিনই পারবে না।”

[আরও পড়ুন: অপরাজিতার ভাড়াটে মধুমিতা! হলেন নায়িকার ‘লাভগুরু’ও, ‘চিনি ২’-র ট্রেলারে দুষ্টু-মিষ্টি চমক]

অনুপমা চোপড়ার শোয়ে কী বলেছিলেন কঙ্গনা রানাউত? তাঁর জবাব ছিল, “হ্যাঁ আমার খারাপ লাগে। ২৪ বছর বয়সি একটা মেয়ে নিজের প্রচেষ্টায় কাজ করছে। সেখানে মানুষ আমার গুণের বিচার না করে ভুলগুলোকে ফোকাস করছে। আমি যেখান থেকে এসেছি। নিজেকে অনেক গ্রুম করেছি। ভাষার সমস্যা দূর করতেও প্রতিনিয়ত চেষ্টা করছি। আমি তো হাল ছেড়ে দিইনি।” অতীতের সেই কিস্যা নিয়ে ফের রণংদেহী মেজাজে কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: OMG! ‘জওয়ান’ শাহরুখের ‘বেকারার’ ভিডিওর এ কী হাল! হাসি থামছে না স্মৃতি ইরানির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement