shono
Advertisement

সলমনের সামনেই পোশাক বদল কঙ্গনার! চোখের সামনে এসব দেখে মাথায় হাত ভাইজানের

'আমরা কি বুড়ো হয়েছি?' সলমনকে প্রশ্ন কঙ্গনার
Posted: 12:43 PM Jun 06, 2023Updated: 12:43 PM Jun 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত কখন যে কী করেন, তা বোঝা মুশকিল। কখনও বলিউডকে নিয়ে নিন্দা , কখনও আবার দুম করে নায়কদের প্রতি প্রেম উজাড়। এই যেমন, হঠাৎ ইনস্টাগ্রামে পুরনো ভিডিও আপলোড করে সলমনের প্রতি প্রেম উজাড় করলেন কঙ্গনা!

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

সম্প্রতি ইনস্টাগ্রামে কঙ্গনা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, একটি রিয়্যালিটি শোয়ে সলমনের সঙ্গে একই মঞ্চে তিনি। হঠাৎ করে কঙ্গনা বলে উঠলেন, তিনি মাধুরী দীক্ষিতের মতো ধক ধক করনে লাগা গানে নাচতে পারবেন। তাও আবার লহেঙ্গা পরে! সঙ্গে সঙ্গে স্টেজের মধ্য়েই লহেঙ্গা পরে ফেললেন কঙ্গনা। কঙ্গনার এমন সাজ দেখে তো একেবারে হতবাক সলমন। তবে সলমন কিন্তু প্রশংসাই করেছেন কঙ্গনাকে (Kangana Ranaut)।

[আরও পড়ুন: ‘দিদি’ সারার ছবি হলে দেখতে গিয়ে খেলেন ধাক্কা, মেজাজ হারিয়ে ‘শাপ-শাপান্ত’ ইব্রাহিমের!]

এই ভিডিও আপলোড করে কঙ্গনা ইনস্টাতে লিখলেন, ‘আমাদের এত ইয়ং লাগছে কীভাবে সলমন! তাহলে আমরা কি বুড়ো হয়েছি।’

সম্প্রতি প্রিয়াঙ্কার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে কঙ্গনা লেখেন, “একথা সত্যি যে আমার আগে মেয়েরা এমন পুরষতান্ত্রিক নিয়মের কাছে নতিস্বীকার করত। আমিই প্রথম সমান পারিশ্রমিকের জন্য লড়াই করেছিলাম আর সবচেয়ে হতাশাজনক বিষয় ছিল যে আমার সমসাময়িক নায়িকারা একই চরিত্রের জন্য বিনামূল্যে কাজ করতে রাজি ছিল।”

এরপরই আবার অভিনেত্রী লেখেন, “আমি নিশ্চিতভাবে বলতে পারি ইন্ডাস্ট্রির অনেক প্রথমসারির তারকা (অভিনেত্রী) বিনামূল্যে অভিনয় করার পাশাপাশি অন্য অফারও দেন কারণ তাঁরা চরিত্র হাতছাড়া হওয়ার ভয় পান। এরপর আবার এমন খবর প্রকাশ করান যে তাঁরাই সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে সবাই জানে যে আমি একমাত্র পুরুষদের মতো টাকা পাই আর কেউ নয়…এখনও পর্যন্ত অন্তত এই দোষে আর কেউ দোষী নন।”

[আরও পড়ুন: ‘ভারতীয়দের নিজেদের ঐতিহ্য সম্পর্কেই জ্ঞান নেই’! নেটপাড়াকে ‘সবক’ শেখালেন কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement