shono
Advertisement

‘নায়কদের সঙ্গে রাত কাটাতে চাই না’, করণ জোহরকে ফের এক হাত নিলেন কঙ্গনা

করণকে হঠাৎ এমন কেন বললেন কঙ্গনা?
Posted: 02:22 PM Feb 28, 2023Updated: 03:03 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে মধ্যেই কী যে হয় কঙ্গনার কে জানে! দুমদাম খেপে যান। হুটহাট যা খুশি বলে দেন। আর বলিউডকে কটাক্ষ করা তো কঙ্গনার কাছে জলভাত। হ্যাঁ, এখানে বলে রাখা প্রয়োজন। কঙ্গনার কাছে কিন্তু যত দোষ করণ জোহরের।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। হঠাৎ করেই কঙ্গনার এক অনুরাগী কঙ্গনাকে প্রশ্ন করে বসেন, আপনি বলিউডের নামকরা অভিনেত্রী, আপনার মা হিমাচলে চাষবাস করছেন! অনুরাগীর এই প্রশ্নের জবাব কঙ্গনা স্পষ্ট লেখেন। আমার মা শিক্ষিকা ছিলেন। এখন নিজের মতো করে অবসর কাটাচ্ছেন। তবে এসব কথার মাঝখানে হঠাৎ নাম না নিয়ে করণ জোহরের বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। কঙ্গনা টুইট করে লেখেন, ”ভিখিরি ফিল্ম মাফিয়াদের মতো বিয়ে অনুষ্ঠানে আমাকে নাচতে হয়নি। ওঁরা আমাকে পাগল বলেছেন। আমার অ্যাটিটিউডকে অ্যারোগেনস বলে কটাক্ষ করেছেন তাঁরা। এমনকী, আমাকে জেলে পাঠানোর চেষ্টাও করেছেন। ‘

[আরও পড়ুন: কেমন হল ফাহাদের সঙ্গে ফুলশয্যা? ছবি শেয়ার করে নিজেই জানালেন স্বরা ভাস্কর]

কঙ্গনার কথায়, ”আসলে আমি তো অন্য হিরোইনদের মতো হিরোইদের সঙ্গে রাত কাটাইনি তাই এসব আমাকে সহ্য করতে হয়েছে।”

সম্প্রতি কঙ্গনা এক সাক্ষাৎকারে বললেন, “প্রতি মুহূর্তেই চ্যালেঞ্জ নিয়ে গিয়েছি। যখন মুম্বইয়ে পা রেখেছিলাম, সঙ্গে ছিল মাত্র ৫০০ টাকা। তাই যদি সর্বস্বান্তও হয়ে যাই, আবার শক্তি সঞ্চয় করে ঘুরে দাঁড়াতে পারব, সেই সাহস আছে। টাকাপয়সা, সম্পত্তি আমার কাছে বড় নয়। এ সবের কোনও অর্থ নেই।”

[আরও পড়ুন: ‘ক্ষমা চেয়েছি, তবুও রাতে ঘুম হয় না’, পানমশলার বিজ্ঞাপন বিতর্কে মুখ খুললেন অক্ষয় ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement