shono
Advertisement

‘মেয়েরা কী পরবে, মেয়েরাই ঠিক করবে’, সাদা স্বচ্ছ পোশাকে ছবি পোস্ট করে বার্তা কঙ্গনার

আর কী বললেন কঙ্গনা?
Posted: 05:11 PM Oct 18, 2022Updated: 06:55 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউতকে বলিউডের প্রতিবাদী মুখ বলাই যায়। যে কোনও প্রসঙ্গেই মুখ খোলেন কঙ্গনা, নিজের মত প্রকাশ করেন এবং বিতর্কেও জড়ান। এই যেমন, সাদা স্বচ্ছ পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কঙ্গনা হঠাৎই মতামত প্রকাশ করলেন মহিলাদের পোশাক নিয়ে। কঙ্গনার এই বার্তা ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

কঙ্গনা (Kangana Ranaut) যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, স্বচ্ছ সাদা লেসের একটি টপ পরেছেন তিনি। এই পোশাক এতটাই স্বচ্ছ যে স্পষ্ট হয়েছে কঙ্গনার স্তনও। সূর্যের আলো গায়ে মেখে কঙ্গনা এই ছবির ক্যাপশনে লিখলেন, ” এক জন নারী কী পরবেন অথবা পরবেন না, অথবা কী পরতে ভুলে গিয়েছেন সবই তাঁর ব্যক্তিগত বিষয়। এ নিয়ে অন্য কেউ কোনও কথা বলতে পারেন না।”

[আরও পড়ুন: ‘ভাইকে বাঁচান!’ সলমনকে অনুরোধ সাজিদের দিদি ফারহা খানের]

প্রসঙ্গত, বিতর্ক তাঁর নামের সঙ্গে হাত ধরাধরি করে হাঁটলেও, অভিনয়ে কঙ্গনা এখনও তাঁর সমসাময়িকদের বহু পিছনে ফেলে দিতে পারেন। তা আরও একবার প্রমাণ করলেন কঙ্গনা । নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত (Kanagana Ranaut)। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেটিক লুকে কঙ্গনা যেন ইন্দিরা গান্ধী! নতুন লুকে কঙ্গনা সবার নজর কেড়ে নেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

কঙ্গনা আগেও এমন ঘটনা ঘটিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছুটা এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির। ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ”পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমার পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।”

[আরও পড়ুন: এভারেস্ট জয়ের পণ অমিতাভ বচ্চনের, পৌঁছতে পারবেন শিখরে? দেখুন ‘উঁচাই’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement