shono
Advertisement

রামলালার প্রাণপ্রতিষ্ঠায় পুষ্পবৃষ্টি, শূন্যে হাত ছুড়ে ‘জয় শ্রীরাম’ চিৎকার কঙ্গনার

সকাল থেকেই সেজেগুজে রামমন্দির চত্বরে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী।
Posted: 02:35 PM Jan 22, 2024Updated: 04:16 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অযোধ্যার রামমন্দিরে রামলালার প্রাণপ্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratistha) করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাতেই তুমুল উচ্ছ্বসিত কঙ্গনা রানাউত। সকাল থেকেই সেজেগুজে রামমন্দির চত্বরে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। আকাশ থেকে যখন পুষ্পবৃষ্টি হচ্ছিল শূন্যে হাত ছুড়ে ‘জয় শ্রীরাম’ বলে চিৎকার করছিলেন তিনি। নিজেই শেয়ার করেছেন ভিডিও।

Advertisement

রামমন্দিরে উচ্ছ্বসিত কঙ্গনা। ছবি – ইনস্টাগ্রাম।

রামমন্দিরের অনুষ্ঠানকে ঘিরে শুরু থেকেই উচ্ছ্বসিত কঙ্গনা (Kangana Ranaut)। অনুষ্ঠানের কয়েকদিন আগেই অযোধ্যায় পৌঁছান তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমি তো শ্রীরামের ভক্ত। রামায়ণের ভক্ত। রামের কথারও ভক্ত। আর আমি আজকে কতটা খুশি আন্দাজ করতে পারবেন না। এটা গণআন্দোলনের সাফল্য। তাই কোনও একজনের কথা বলব না। সারা ভারত একসঙ্গে জড়ো হয়েছে, তাই তো আজকে আমরা এই দিন দেখতে পেরেছি। আমার আগের জন্মের পুণ্যের ফল আমি অযোধ্যা রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে যোগ দিতে পেরেছি।”

[আরও পড়ুন: প্রভাসের ‘আদিপুরুষ’ কলঙ্ক মেটাল রামমন্দির! ভাইরাল মন্দির চত্বরের ভিডিও]

কঙ্গনার এই উচ্ছ্বাস প্রাণপ্রতিষ্ঠার দিনও দেখা যায়। এদিন কমলা ব্লাউজের সঙ্গে ম্যাচিং করা সাদা শাড়ি পরে মন্দির চত্বরে যান অভিনেত্রী। দুই পোশাকেই সোনালি কাজ রয়েছে। এর সঙ্গেই আবার অভিনেত্রীর পরনে দেখা যায় কারুকাজ করা শাল। ‘রাম এসে গিয়েছেন’, কথাটি ক্যাপশনে লিখে ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা। তাতেই পুষ্পবৃষ্টির সময় তাঁর উচ্ছ্বাস দেখা যাচ্ছে।

কঙ্গনা ছাড়াও এদিন অযোধ্যায় দেখা গিয়েছে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, জ্যাকি শ্রফ, মাধুরী দীক্ষিতের মতো তারকাকে। অনুপম খের আসেন কাশ্মীরি পোশাক পরে। অনুষ্ঠানে গান গেয়েছেন সোনু নিগম, শংকর মহাদেবন, অনুরাধা পাড়োয়াল।

[আরও পড়ুন: তিক্ততা ভোলালেন রামলালা! এক ফ্রেমে রণবীর-ক্যাটরিনা, মাঝে ভিকি-আলিয়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement