shono
Advertisement

মোদির চোখে হারিয়ে গেলেন কঙ্গনা! কী এমন দেখলেন?

রামমন্দির উদ্বোধনের আগে মোদি বন্দনায় বলিউডের কুইন।
Posted: 01:16 PM Jan 17, 2024Updated: 01:16 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত যে মোদি ভক্ত, তা নতুন করে বলার কিছু নেই। তা গোটা বলিপাড়া জানে। মোদির প্রতি আনুগত্য বরাবরই খুল্লমখুল্লা প্রর্দশন করেন কঙ্গনা। আর এবার মোদির চোখেই দেখতে পেলেন দেশের ভবিষ্যত।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে মোদির একটা ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি লিখেছেন, ”আমরা সবাই জানি মোদিজি আমাদের মধ্যে থেকেই উঠে আসা এক মানুষ। কিন্তু তিনি একস্ট্রাঅর্ডিনারি। চোখের দিকে তাকিয়ে দেখুন। তার চোখে আবেগ রয়েছে, অনুভূতি রয়েছে। নিষ্ঠা রয়েছে। তরবারির মতো তীক্ষ্ণ সাহস রয়েছে।”

[আরও পড়ুন: পাপারাজ্জি দেখেই মেজাজ হারালেন শাহরুখ, হলটা কী ‘বাদশা’র?]

গত বছর ১৭ সেপ্টেম্বর মোদির জন্মদিনে কঙ্গনা লিখেছিলেন, কঙ্গনা লিখলেন, ”চা বিক্রেতা থেকে দেশের সবচেয়ে ক্ষমতবান মানুষ। কী দারুণ তাঁর জীবনযাত্রা। শুভেচ্ছা জানাই আপনি যেন দীর্ঘ জীবন পান। রাম, কৃষ্ণ, গান্ধীর মতো অমর আপনি। যতদিন এই পৃথিবী থাকবে, দেশ থাকবে, আপনার পরম্পরা বজায় থাকবে। আপনার ভাবমূর্তি কখনই মুছে যাবে না। আপনি এদেশের অবতার। আপনার মতো নেতা ও প্রধানমন্ত্রী পেয়ে আমরা ধন্য।” আর এবার রামমন্দির উদ্বোধনের আগে মোদি বন্দনায় বলিউডের কুইন।

[আরও পড়ুন: রামনাম করে ট্রোলড গায়িকা চিত্রা, ‘কেরালাকে তালিবান রাজ্য হতে দেব না’, হুঙ্কার BJP নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement