shono
Advertisement

‘কেন আমাকে এভাবে নিগ্রহ করা হচ্ছে?’, দেশবাসীর কাছে বিচার চাইলেন কঙ্গনা

টুইটারে ভিডিও পোস্ট করে থানায় হাজিরা দিতে গেলেন অভিনেত্রী।
Posted: 02:42 PM Jan 08, 2021Updated: 02:43 PM Jan 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের মঙ্গলের জন্য কথা বলায় তাঁকে মানসিক ও শারীরিকভাবে কেন নিগ্রহ করা হচ্ছে? গোটা ভারতের কাছে এই প্রশ্নের উত্তর জানতে চাইলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। পাশাপাশি হাতজোড় করে নিজের পাশে দাঁড়ানোর আরজি জানালেন। ভিডিও বার্তায় নিজের জন্য দেশবাসীর কাছে বিচার চাইলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

Advertisement

শুক্রবার সকালে এই দেড় মিনিটের ভিডিওটি শেয়ার করেছেন কঙ্গনা। যাতে তিনি বলেন, “যেদিন থেকে আমি দেশের মঙ্গলের জন্য কথা বলেছি, আর যেভাবে আমার উপর অত্যাচার হচ্ছে, আমার শোষণ হচ্ছে তা গোটা দেশ দেখছে। বেআইনিভাবে আমার ঘর ভেঙে দেওয়া হয়েছে। কৃষকদের পক্ষে কথা বলার জন্য রোজ আমার বিরুদ্ধে কতই না মামলা হচ্ছে! এমনকী হাসার জন্যও আমার উপরে একটা মামলা হয়েছে। করোনার সময় আমার দিদি রঙ্গোলি ডাক্তারদের পক্ষে কথা বললে তাঁর বিরুদ্ধেও মামলা হয়। সেই মামলায় আবার আমার নামও দিয়ে দেওয়া হয়। সেই সময় আমি টুইটারেও ছিলাম না। মাননীয় বিচারপতি আমাদের  তা নিয়ে ভর্ৎসনাও করেন। তারপর আবার বলছে আমায় পুলিশে হাজিরা দিতে হবে। আর আমাকে কেউ বলছেনও না কিসের জন্য এই হাজিরা। আমাকে এটাও বলা হচ্ছে ,আমি যেন নিজের উপরে হওয়া অত্যাচারের কথা কাউকে না বলি। আমি মাননীয় সুপ্রিম কোর্টের কাছে জানতে চাই, এটা কি মধ্যযুগীয় বর্বরতার সময় যেখানে মহিলাদের জীবন্ত পুড়িয়ে ফেলা হত? এই অত্যাচার গোটা বিশ্বের সামনে হচ্ছে। যাঁরা মজা দেখছেন তাঁদের বলতে চাই, হাজার বছরের দাসত্বে যেভাবে রক্ত ঝরেছে, আবার তাই হবে যদি রাষ্ট্রবাদী কণ্ঠকে চুপ করিয়ে দেওয়া হয়। জয় হিন্দ!”

[আরও পড়ুন: ‘সবসময় মেয়েদের ভুলভাবেই দেখা হয়’, জন্মদিনে কেন এমন কথা নুসরতের মুখে?]

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় উসকানিমূলক বার্তা ছড়ানোর অভিযোগে কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের (Rangoli Chandel) বিরুদ্ধে মামলা দায়ের করার নির্দেশ দিয়েছিল বান্দ্রা মেট্রোপলিটন কোর্ট। তাতে রাষ্ট্রদ্রোহের অভিযোগও যুক্ত হয়েছিল। পরে বম্বে হাই কোর্ট তা খারিজ করে কঙ্গনা ও রঙ্গোলিকে বান্দ্রা থানায় হাজিরা দিতে বলে। এর আগে একাধিকবার দুই বোনকে হাজিরা দেওয়ার নোটিস পাঠানো হয়েছিল। তাতে সাড়া দেওয়া হয়নি। তবে শুক্রবার টুইটার এই দীর্ঘ বক্তব্য পেশ করার পর অবশ্য থানায় গিয়ে স্টেটমেন্ট রেকর্ড করিয়েছেন কঙ্গনা ও রঙ্গোলি।

[আরও পড়ুন: লকডাউনের নিয়ম ভেঙে লন্ডনের পার্লারে গিয়ে বিপাকে প্রিয়াঙ্কা, সাবধান করল পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement