shono
Advertisement

‘জীবনে উঁচুতে উঠতে প্রেমে পড়তে হয়’সোশ্যাল মিডিয়ায় ভালবাসার পাঠ কঙ্গনা রানাউতের

বিতর্ক নয়, এবার প্রেম নিয়ে মুখ খুললেন কঙ্গনা।
Posted: 09:22 PM Feb 13, 2023Updated: 12:40 AM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম থেকে নিজেকে শতহস্ত দূরেই রাখেন কঙ্গনা রানাউত। অন্তত, হৃতিক রোশনের সঙ্গে ব্রেকআপ হওয়ার পর থেকে প্রেম নিয়ে কঙ্গনার এমন হাল। তবে নিজেকে প্রেম থেকে দূরে রাখলেও, প্রেমকে ভালবাসতে জানেন বলিউডের কুইন! আর তাই তো প্রেমদিবসের ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় প্রেমের সংজ্ঞা দিলেন কঙ্গনা। যে কঙ্গনার মুখ খোলা মানেই বিতর্ক, সেই কঙ্গনা (Kangana Ranaut) এবার নতুন করে প্রেম পাঠ দিলেন নেটিজেনদের।

Advertisement

তা ঠিক কী লিখলেন বলিউডের ‘মণিকর্ণিকা’?

সোমবার কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়ে লিখলেন, ‘প্রেম পড়ে যাও, না পড়লে ওঠার আনন্দ কখনও পাবে না!’

কঙ্গনার জীবনে বহুবার প্রেম এসেছে। কখনও শেখর সুমনের ছেলে অধ্য়ায়ন সুমন, কখনও আদিত্য পাঞ্চোলি। তবে হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক হইচই ফেলে দিয়েছিল গোটা বলিউডে। সেসব এখন অতীত। কঙ্গনার কথায়, তাঁর কাছে এখন প্রেম মানে শুধুই কেরিয়ার। কেননা, অভিনয়ের সঙ্গে সঙ্গে সিনেমার পরিচালনার দায়িত্বও নিয়েছেন তিনি। সম্প্রতি শেষ করেছেন ‘এমার্জেন্সি’ ছবির শুটিং।

[আরও পড়ুন: টানা ৬ সপ্তাহ ধরে কাশ্মীরে হাউসফুল ‘পাঠান’! ভূস্বর্গে সুদিন ফেরায় শাহরুখকে ধন্যবাদ হল মালিকদের]

সেই ছবি নিয়েই নানা সময়ে নানা কথা লিখে যাচ্ছেন। এই যেমন, কঙ্গনা লিখলেন, মাত্র ৫০০ টাকা নিয়ে বলিউড পা রেখেছিলেন কঙ্গনা। কঙ্গনার কাছে তিনি লড়াকু। সম্পত্তি বন্দক রেখে ছবি তৈরি করেছেন।

সম্প্রতি কঙ্গনা এক সাক্ষাৎকারে বললেন, “প্রতি মুহূর্তেই চ্যালেঞ্জ নিয়ে গিয়েছি। যখন মুম্বইয়ে পা রেখেছিলাম, সঙ্গে ছিল মাত্র ৫০০ টাকা। তাই যদি সর্বস্বান্তও হয়ে যাই, আবার শক্তি সঞ্চয় করে ঘুরে দাঁড়াতে পারব, সেই সাহস আছে। টাকাপয়সা, সম্পত্তি আমার কাছে বড় নয়। এ সবের কোনও অর্থ নেই।”

[আরও পড়ুন: ‘পাঠানে’ ছিলেন সলমন, ‘জওয়ান’ ছবিতে আল্লু অর্জুন, ছবি হিট করাতে শাহরুখের নতুন ফন্দি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement