shono
Advertisement

প্রধানমন্ত্রী হতে চান কঙ্গনা! এ কী বললেন অভিনেত্রী?

বিজেপির টিকিটে ভোটে লড়ার ইচ্ছেও প্রকাশ করেছেন একাধিকবার।
Posted: 07:16 PM Feb 10, 2024Updated: 07:16 PM Feb 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কৃষ্ণের আশীর্বাদ থাকলে লোকসভায় লড়ব’, ২০২৩ সালের নভেম্বর মাসে অযোধ্যায় গিয়েই জানিয়ে দিয়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বছর দুয়েক ধরেই কঙ্গনার রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু গেরুয়া শিবিরের স্বঘোষিত সমর্থক হয়েও রাজনীতির ময়দানে এখনও পর্যন্ত তাঁকে সক্রিয়ভাবে দেখা যায়নি। সোশাল মিডিয়াতেই তাঁর রাজনৈতিক সচেতনতার বহিঃপ্রকাশ দেখা যায় সাধারণত। আর এবার তিনি প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছেপ্রকাশ করলেন!

Advertisement

আদৌ বিষয়টা ঠিক কী? সম্প্রতি ‘রাজাকার: সাইলেন্ট জেনোসাইড অফ হায়দরাবাদ’ সিনেমার ট্রেলার লঞ্চে হাজির হয়েছিলেন কঙ্গনা রানাউত। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়, ভবিষ্যতে প্রধানমন্ত্রী হওয়ার কোনও পরিকল্পনা তাঁর রয়েছে কি না? জবাবে তিনি জানান, “আমি শুধু এমার্জেন্সি নামে একটা সিনেমা করেছি মাত্র। আর সেই ছবিটা দেখার পর আমার মনে হয় না কেউ আমাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইবেন।” এককথায় তিনি এখানে জরুরী অবস্থায় ইন্দিরা গান্ধীর ভূমিকার প্রসঙ্গ টেনে নেতিবাচক দিকটাই ইঙ্গিত করতে চেয়েছেন।

[আরও পড়ুন: মেয়ে এষার ডিভোর্স! আচমকাই নাম-পরিচয় বদলে ফেললেন ধর্মেন্দ্র, কিন্তু কেন?]

প্রসঙ্গত, ২০২০ সালে বিএমসির সঙ্গে আইনি জটিলতার পরই মোদি সরকারের তরফে Y+ ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন অভিনেত্রী। একাধিকবার জনসমক্ষে বিজেপির হয়ে সুরও চড়াতে দেখা গিয়েছে তাঁকে। শুধু তাই নয়, সম্প্রতি নরেন্দ্র মোদিকে ‘আধুনিক ভারতের বিশ্বকর্মা’ বলেও প্রশংসা করেছেন। রামমন্দির উদ্বোধনের দিনও উপস্থিত ছিলেন সেখানে। বছর দুয়েক আগে একবার বিজেপির টিকিটে ভোটে লড়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন। তবে গেরুয়া শিবির থেকে তাঁর সেই প্রেক্ষিতে কোনওরকম উচ্চবাচ্য করা হয়নি।

[আরও পড়ুন: হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে মিঠুন, এখন কেমন আছেন মহাগুরু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement