shono
Advertisement

Breaking News

‘লেখা হয়েছিল আমি নাকি লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মেশাই’, বিস্ফোরক অভিযোগ কঙ্গনার

ইনস্টাগ্রামে এই অভিযোগ জানান অভিনেত্রী।
Posted: 07:32 PM Oct 18, 2022Updated: 07:32 PM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠোঁটকাটা শব্দটি কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ক্ষেত্রে ব্যবহার করাই যায়। বিতর্ক তাঁর পিছু পিছু চলে না। বরং তিনি বিতর্কের আগে আগে হাঁটেন। নিজের নানা বিস্ফোরক মন্তব্যের জেরে সংবাদের শিরোনামে উঠে আসেন। এবার ইনস্টাগ্রামে তেমনই একটি বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী। নিজেকেই নিজে ডাইনি বলেছেন।

Advertisement

সদগুরুর ভক্ত কঙ্গনা। তাঁর একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। যেখানে সদগুরু জানাচ্ছেন কীভাবে প্রায় দু’শো বছর আগে মহিলাদের ডাইনি অপবাদ দিয়ে পুড়িয়ে মারা হত। সেই ভিডিও শেয়ার করেই কঙ্গনা জানান, কারও ক্ষমতা থাকলেই তাঁকে ডাইনি বলা হয়। এরপরই কঙ্গনা লেখেন, “আমাকেও ডাইনি বলা হয়েছিল। কিন্তু আমি ওঁদের নিজেকে পোড়াতে দিইনি… আমি নিশ্চয়ই বেশ ক্ষমতাশালী ডাইনি… ওয়াহাহা আবরা কা ডাবরা।”

[আরও পড়ুন: ঋষি কাপুরের স্মৃতিবিজড়িত হাসপাতালে জন্মাবে রণলিয়ার সন্তান! জানা গেল সম্ভাব্য তারিখ]

এরপরই আবার কঙ্গনা জানান, “২০১৬ সালে এক সংবাদমাধ্যমের সম্পাদক আমার কালোজাদু করার দক্ষতা নিয়ে বিস্তারিত লিখে নিজের তদন্তমূলক সাংবাদিকতার প্রমাণ দিয়েছিলেন। তাঁর বিশ্বাস ছিল আমি নাকি লাড্ডুতে ঋতুস্রাবের রক্ত মিশিয়ে সবাইকে দিওয়ালির উপহার হিসেবে পাঠাই…”

এরপরই বিদ্রুপের ছলে অভিনেত্রী জানান, সেই দিনগুলোতে তাঁর বেশ মজা লাগত। কারণ কেউ বুঝতে পারতেন না কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ড, প্রথাগত শিক্ষা, এজেন্সি, বন্ধু, প্রেমিক ছাড়া কীভাবে তিনি প্রথম সারির নায়িকা হয়ে উঠেছিলেন। তাই বোধহয় এমন কল্পকাহিনি গড়ে নিয়েছিলেন। 

উল্লেখ্য, কঙ্গনার শেষ মুক্তি পাওয়া ছবি ‘ধাকড়’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এখন অভিনেত্রী হাতে রয়েছে ‘এমারজেন্সি’, ‘তেজস’-এর মতো সিনেমা। ‘এমারজেন্সি’ ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। 

[আরও পড়ুন: ‘আমি অস্থির, মস্তিষ্ক কাজ করছে না’, খরা কবলিত কেনিয়ার দুর্দশা দেখে আঁতকে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement