shono
Advertisement

‘মোদি-শাহ সুরক্ষা দিচ্ছেন, ভয়ের কিছু নেই’, প্রাণনাশের হুমকিতে সলমনকে খোঁচা কঙ্গনার!

'আপ কি আদালত' শোয়ে নিজের নিরাপত্তা নিয়ে কথা বলেছিলেন সলমন।
Posted: 04:28 PM May 01, 2023Updated: 04:28 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক প্রাণনাশের হুমকি। ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে তাই চলতে হয় সলমন খানকে (Salman Khan)। সেই প্রসঙ্গে ‘আপ কি আদালত’ শোয়ে কথা বলতে গিয়েই বলিউডের দাবাং খান বলেছিলেন, “এখানে (দুবাইয়ে) সম্পূর্ণ নিরাপদ। ভারতো একটু সমস্যা তো আছে।” অভিনেতার সেই মন্তব্যেরই জবাব দিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

Advertisement

 

বলিউডের নানা বিষয় নিয়ে মন্তব্য করতে থাকেন কঙ্গনা। বর্তমানে শুটিংয়ের জন্য রয়েছেন হরিদ্বারে। সেখান থেকেই সলমনের মন্তব্য প্রসঙ্গে সংবাদসংস্থা এএনআইকে বলেন, “আমরা অভিনেতা। কেন্দ্রের পক্ষ থেকে সলমন খানকে নিরাপত্তা দেওয়া হয়েছে। তিনি তো খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর থেকে সুরক্ষা পাচ্ছেন, তাহলে তো ভয় পাওয়ার কোনও কারণ নেই। আমায় যখন হুমকি দেওয়া হয়েছিল আমিও নিরাপত্তা পেয়েছিলাম। এখন আমাদের দেশ নিরাপদ হাতেই রয়েছে। তাই চিন্তা করার তো কিছু নেই।”

[আরও পড়ুন: এত্ত টাকা! আরিয়ানের সদ্য লঞ্চ করা ব্র্যান্ডেড পোশাকের দাম দেখে তাজ্জব নেটদুনিয়া]

যবে থেকে সলমন কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত হয়েছেন, তবে থেকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর নিশানায় সলমন। বিষ্ণোই ও তার গ্যাংয়ের পক্ষ থেকে বারবার সলমনকে হত্যা করার হুমকি দেওয়া হচ্ছে। এরপর থেকেই এমন আঁটোসাঁটো নিরাপত্তায় রয়েছেন সলমন। মুম্বই পুলিশের থেকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান তিনি।

এই প্রসঙ্গে ‘আপ কি আদালত’-এ বলিউডের সুলতান বলেন, ”নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভাল। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্রাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এত বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়। সবাই আমার দিকে তাকায়। আর আমার বেচারি ফ্যানেরা! খুব গুরুতর হুমকি বলেই এত বেশি নিরাপত্তা।”

[আরও পড়ুন: মাথায় ঋণের বোঝা, মানসিক চাপে আত্মঘাতী কোরিওগ্রাফার, ভাইরাল ‘শেষ ভিডিও’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement