shono
Advertisement

‘কৃষ্ণের আশীর্বাদ থাকলে লোকসভায় লড়ব’, ফিল্মি কেরিয়ার ডুবতেই ভোটের ময়দানে কঙ্গনা!

লাগাতার ফ্লপের মুখে পড়েই রাজনীতিতে যোগ দেওয়ার ভাবনা?
Posted: 06:23 PM Nov 03, 2023Updated: 06:23 PM Nov 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দুয়েক ধরেই কঙ্গনা রানাউতের রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। বিএমসির সঙ্গে আইনি জটিলতার পরই মোদি সরকারের তরফে Y+ ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন অভিনেত্রী। একাধিকবার জনসমক্ষে বিজেপির হয়ে সুরও চড়াতে দেখা গিয়েছে তাঁকে। শুধু তাই নয়, সম্প্রতি নরেন্দ্র মোদিকে ‘আধুনিক ভারতের বিশ্বকর্মা’ বলেও প্রশংসা করেছেন। এবার ফিল্মি কেরিয়ার ‘ফ্লপ পিচে’ চলতেই ইঙ্গিতপূর্ণ বার্তা কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)।

Advertisement

শান্তির খোঁজে অভিনেত্রী বর্তমানে দ্বারকায় গিয়েছেন। সেখানে সাতসকালেই পৌঁছে গিয়েছেন দ্বারকাদীশ মন্দিরে। তারপর সোমনাথ দর্শনও করেন। এবার শ্রীকৃষ্ণভূমে দাঁড়িয়েই রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত দিলেন কঙ্গনা রানাউত। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেন, “ভগবান শ্রীকৃষ্ণ আশীর্বাদ করলে লোকসভা ভোটে লড়ব।” এরপরই মোদি সরকারের প্রশংসা করে কঙ্গনার মন্তব্য, “বিজেপি সরকারের জন্যই আমরা ভারতীয়রা ৬০০ বছরের এই লড়াইয়ে জিততে পেরেছি। মন্দির প্রতিষ্ঠা করেই আমরা এই জয়ের উদযাপন করব। সনাতন ধর্মের নিশান গোটা বিশ্বে ওড়া উচিত। শুধু তাই জলের তলায় তলিয়ে যাওয়া দ্বারকা নগরী যেন দর্শনার্থীদের জন্য দেখার ব্যবস্থা করা হয়, সেই আবেদনও রেখেছেন তিনি মোদি সরকারের কাছে।”

[আরও পড়ুন: জন্মদিনে শাহরুখকে দেখতে গিয়েই ‘কেলোর কীর্তি’! ১৭ জনের পকেট থেকে উধাও মোবাইল]

কঙ্গনা বলেন, “আমি সবসময়ে বলি দ্বারকা পূণ্যস্থান। এখানকার প্রতিটা কোণায় কোণায় শ্রীকৃষ্ণ রয়েছেন। যে দ্বারকানগরী জলের তলায় তলিয়ে গিয়েছেন সেটা উপর থেকেই দেখা যায়। আমি সরকারের কাছে অনুরোধ করছি, সাধারণ মানুষরা যাতে সেই জায়গাটা দেখতে পান, তার জন্য। আমার কাছে দ্বারকাই স্বর্গ।”

[আরও পড়ুন: ফ্লপের ঠেলায় কেরিয়ারে কলঙ্ক! মোক্ষলাভের আশায় সকাল-বিকেল মন্দিরে ‘মাথা ঠুকছেন’ কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement