shono
Advertisement

‘প্রেমের জন্য ভিক্ষে! অ্যাকাউন্ট হ্যাক’, ‘সুপারস্টার কাপুর’-এর বিরুদ্ধে পুলিশে নালিশ কঙ্গনার!

ভয়ংকর কথা কঙ্গনার মুখে, শুনলে মাথা ঘুরে যাবে!
Posted: 01:53 PM Jul 30, 2023Updated: 02:05 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ সিনেমার জন্য করণ জোহরকে তুলোধনা করেছেন। রণবীর সিংয়ের পৌরষত্ব নিয়ে প্রশ্ন তুলে কটাক্ষ করেছেন, তার ২৪ ঘণ্টাও পেরোয়নি! এবার বিটাউনের ‘সুপারস্টার কাপুর’কে নিয়ে বিস্ফোরক কঙ্গনা রানাউত। বলছেন- “বিয়েটা তো নাটক। আর কোলের সন্তান সিনেমার প্রচারের জন্য!” এমনকী তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ভয়ে মুম্বই পুলিশের দ্বারস্থও হয়েছেন অভিনেত্রী।

Advertisement

বলিউডের তারকাসন্তানরা তাঁর চোখের বালি! উঠতে-বসতে, পান থেকে চুন খসলেই তাঁদের বিরুদ্ধে খড়্গহস্ত হন কঙ্গনা রানাউত। এবার নাম না করেই রণবীর কাপুরের বিরুদ্ধে তোপ দাগলেন নায়িকা। আর যা বললেন, তা শুনলে রীতিমতো মাথা ঘুরে যাবে! রবিবার ফের রণংদেহী মেজাজে ধরা দিয়েছেন কঙ্গনা রানাউত। একাধিক ইনস্টাস্টোরিতে তাঁর দাবি, বলিউডের ‘চঙ্গু মঙ্গু গ্যাং’ তাঁর অ্যাকাউন্ট হ্যাক করার জন্য উঠে-পড়ে লেগেছে। সেখানে বেশ কয়েকটা চ্যাটের স্ক্রিনশট দিয়ে তাঁর ইঙ্গিত, “যাদের সিনেমা ছুটির দিনেও চলে না। তারা আবার মণিকর্নিকার ১৮ কোটির সিঙ্গল ডে কালেকশনকে ফ্লপ ঘোষণা করে। এদের ফাঁদে পা দেবেন না।” সেই ইনস্টা স্টোরিতে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম শাখাকে ট্যাগ করে পদক্ষেপ করার আর্জিও জানান কঙ্গনা রানাউত।

কঙ্গনার বিস্ফোরক দাবি, “একজন সুপারস্টার, যে ইন্ডাস্ট্রিতে সাধারণত ‘উইমেনাইজার’ (অসচ্চরিত্র ব্যক্তি) বলেই পরিচিত, অতীতে আমার বাড়িতে এসে আমার কাছে প্রেম করার জন্য ভিক্ষে করেছিল। তবে লুকিয়ে আমার সঙ্গে দেখা করত। এহেন আচরণের কারণ জিজ্ঞেস করতেই ও জানিয়েছিল, একজন পাপা কি পরিকে পেয়েছি প্রেম করার জন্য। কিন্তু ওকে ভালবাসি না। তবে আমার বিষয়টা ভাল লাগেনি বলেই এড়িয়ে গেছি। এরপর বিভিন্ন নম্বর থেকে আমার সঙ্গে চ্যাট করা শুরু করে। আমি সবকটা নম্বর ব্লক করে দিই। তারপর দেখলাম আমার সমস্ত ডিভাইসও হ্যাক হয়েছে। এটাও দাবি করেছিল যে, ওর বিয়েটা লোক দেখানো। আর সন্তান সিনেমার প্রচারের জন্য। কেউ মানুষ হিসেবে এতটা নিম্নমানের হতে পারে?” এমন ইঙ্গিতে বুঝতে বাকি থাকে না যে কঙ্গনার এই কটাক্ষবাণ রণবীর কাপুর, আলিয়া ভাটকে নিয়েই।

[আরও পড়ুন: ‘আমি সামলে নেব’, পাকিস্তানি অভিনেতাকে আশ্বাস দেন ‘জওয়ান’ শাহরুখ খান]

উল্লেখ্য, বরাবরই অযাচিতভাবে, অকারণে কটাক্ষ করার অভ্যেস রয়েছে কঙ্গনার। চলতি বাংলাভাষায় বলতে গেলে, ‘পায়ে পা দিয়ে ঝগড়া করা’! হৃত্বিক রোশন, জাভেদ আখতার থেকে শুরু করে করণ জোহর, খান-কাপুরদের কাউকেই রেয়াত করে কথা বলেন না কঙ্গনা। এবার বিস্ফোরক দাবি তুললেন রণবীর কাপুরকে নিয়ে।

[আরও পড়ুন: ‘মুখ বন্ধ না করলে জুতো মারবে…’, স্ত্রী দীপিকার ভয়ে কাঁটা রণবীর সিং!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement