shono
Advertisement

বক্স অফিসে ‘ফ্লপের পাহাড়’! ‘ভাগ্য ফেরাতে কেদারনাথে কঙ্গনা?’ উড়ে এল কটাক্ষ

রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে কেদারনাথ-দর্শনে অভিনেত্রী।
Posted: 12:59 PM May 25, 2023Updated: 12:59 PM May 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটের উপর বক্সঅফিসে এখন কঙ্গনা রানাউতের মন্দার বাজার। ৮৫ কোটি টাকা ঢেলে ‘ধাকড়’ তৈরি করেছিলেন। তবে আয় করতে পেরেছেন মোটে ২.৫৮ কোটি টাকা। ৭৮ কোটির লোকসানে ডুবে সুপারফ্লপ মার্কশিট নিয়ে বলিউডের অন্যান্য তারকাদের বিঁধতে ছাড়েন না অভিনেত্রী। ‘কন্ট্রোভার্সি ক্যুইন’কে ঘিরে বিতর্কেরও অন্ত নেই। অতঃপর ভাগ্য ফেরাতেই কি কেদারনাথ দর্শনে গেলেন কঙ্গনা রানাউত?

Advertisement

দিন কয়েক আগেই কেদারনাথে গিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন অক্ষয় কুমার। এবার কঙ্গনা যেতেই ফের নেটপাড়ার কুকথা শুনতে হল। পর্দার ‘লক্ষ্মীবাঈ’ অবশ্য বেজায় আধ্যাত্মিক। মাঝেমধ্যেই পুজো-আচ্চার ছবি দেন। আবার কখনও বা কাশী বিশ্বনাথ কিংবা উজ্জ্বয়িনীর মহাকাল মন্দিরে ছুটে গিয়েছেন। এবার কেদারনাথে কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: শার্টলেস রণবীরকে দেখে হতবাক আলিয়া! করণের জন্মদিনে নয়া টুইস্ট ‘রকি অউর রানি’র]

এবার অবশ্য তিনি একা নন। সঙ্গে রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে বিনোদুনিয়ার মানুষও অভিনেত্রীর সঙ্গে গিয়েছেন কেদারনাথে। নিরাপত্তারক্ষী বেষ্টিত কঙ্গনাকে দেখা গেল জনপ্রিয় দক্ষিণী কাহিনিকার বিজয়েন্দ্র প্রসাদ ও সাংসদ উমেশ কুমারের সঙ্গে।

সমাজ মাধ্যমের পাতায় ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “আজ পরম পূজনীয় কৈলাসানন্দজি মহারাজ এবং বিজয়েন্দ্র প্রসাদ মহাশয়ের সঙ্গে কেদারনাথ দর্শন করলাম। ওখানে সাক্ষাৎ শিব বিরাজমান। আজ বড় সৌভাগ্যের দিন আমার। হর হর মহাদেব।”

[আরও পড়ুন: ‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!]

প্রসঙ্গত, সামনেই মুক্তি পাবে ‘এমার্জেন্সি’। তার প্রাক্কালেই কেদারনাথ দর্শন, হরিদ্বার সফরে কঙ্গনা রানাউত। গঙ্গার ঘাটে বসে এক নৈসর্গিক দৃশ্যের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি হরিদ্বারে গিয়ে গঙ্গা আরতিতে অংশ নেন কঙ্গনা। সাধুর কাছ থেকে রুদ্রাক্ষের মালাও উপহার পেয়েছেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement