shono
Advertisement

মোদির ফ্যান, তবে এই শর্তেই রাজনীতিতে আসতে চান কঙ্গনা

শর্তটি কিন্তু বেশ মজার... The post মোদির ফ্যান, তবে এই শর্তেই রাজনীতিতে আসতে চান কঙ্গনা appeared first on Sangbad Pratidin.
Posted: 10:22 AM Mar 18, 2018Updated: 12:56 PM Aug 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় জীবনে সাফল্যের শীর্ষে। জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী। এবার রাজনীতিতে আসারও ইচ্ছা প্রকাশ করলেন কঙ্গনা রানাউত। তবে তার জন্য তাঁর নিজস্ব শর্তও আছে।

Advertisement

[  ‘অস্কার’ জয়ের স্বপ্ন দেখছেন প্রিয়াংশু-অপরাজিতা-সাহেবরা ]

তাঁর ফ্যান তো দেশে কম নয়।  তবে কঙ্গনা নিজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বড় ফ্যান। রাজনৈতিক আদর্শের থেকেও প্রধানমন্ত্রীর সাফল্য তাঁর চোখ টেনেছে। ব্যক্তি হিসেবে যে স্তর থেকে যেখানে তিনি পৌঁছেছেন, তা অনুপ্রাণিত করে কঙ্গনাকে।  একজন চা বিক্রেতা থেকে প্রধানমন্ত্রী হওয়ার মধ্যে সাধারণ মানুষের উচ্চাকাঙ্খার যে লেখচিত্র ফুটে ওঠে, তা আসলে শুধুই ব্যক্তির সাফল্য নয়। অভিনেত্রীর মতে, তা দেশের গণতন্ত্রের সাফল্যকেই তুলে ধরে। একজন তরুণী হিসেবে তাঁর মত, জীবনে সাফল্যের জন্য একজন রোল মডেল থাকা প্রয়োজন। মোদির মধ্যেই তাই-ই খুঁজে পেয়েছেন অভিনেত্রী। এরপরই রাজনীতিতে আসা নিয়ে নিজের ইচ্ছের কথা জানান।  স্বাভাবিকভাবেই প্রশ্ন, তাহলে কি বিজেপিতে যোগ দেওয়ার ইচ্ছে কঙ্গনার? এক্ষেত্রে অভিনেত্রীর অবশ্য একটা নিজস্ব শর্ত আছে। তাঁর দাবি, রাজনীতির ক্ষেত্রটিকে তিনি খারাপ মনে করেন না। তবে রাজনীতিবিদরা যেভাবে পোশাক পরেন বা তাঁদের যা ফ্যাশন সেন্স, তা একেবারেই না-পসন্দ কঙ্গনার। অন্যদিকে তিনি মনে করেন, তিনি যেভাবে কথা বলেন বা যে ধরনের পোশাক পরেন, তাতে কোনও রাজনৈতিক দলই তাঁকে নিতে আগ্রহী হবে না। তাই কঙ্গনার শর্ত, যদি কোনও দল তাঁর ফ্যাশন সেন্সে আস্থা রেখে, তা পরিবর্তন না করে দলে নিতে চায়, তবে রাজনীতিতে যোগ দিতে তাঁর কোনও অসুবিধা নেই।

[  শার্ট খুলে বক্ষযুগল দেখাতে বলা হয়েছিল, বিস্ফোরক মন্তব্য জেনিফারের ]

জাতীয়তাবোধ নিয়েও নিজের মতামত প্রকাশ করেছেন অভিনেত্রী। তাঁর দাবি, এই মুহূর্তে শব্দটিকে খানিকটা বাঁকা চোখে দেখা হয়। তিনি নিজেও তা বলে বিরূপ প্রতিক্রিয়া পেয়েছেন। আর তাই তাঁর মনে হয়েছে, শব্দটিকে ঘিরে এই মুহূর্তে নানারকম সংশয় তৈরি হয়েছে। যা অবিলম্বে কেটে যাওয়া উচিত।

The post মোদির ফ্যান, তবে এই শর্তেই রাজনীতিতে আসতে চান কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement